বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

এক পলক

বিএনপির ৪১ নেতা কর্মী কারাগারে

বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা দুটি মামলায় কিশোরগঞ্জ জেলা বিএনপি সভাপতি শরীফুল আলম ও কুলিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল মিল্লাতসহ ৪১ জন নেতা-কর্মীকে জেল হাজতে পাঠিয়েছে আদালত। বুধবার দুপুরে তারা আদালতে হাজির হলে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতাউল হক তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। গত ১২ ডিসেম্বর কুলিয়ারচরে পুলিশের সঙ্গে বিএনপি নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দুটি দায়ের করে। এদিকে জেলা বিএনপির সভাপতি শরীফুল আলম আদালতে উপস্থিত হলে বিএনপিপন্থি একদল আইনজীবী তার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের করেন। জেলা বিএনপির কমিটি গঠনকে কেন্দ্র করে পদবঞ্চিত গ্রুপটি শরীফুল আলমকে দায়ী করে তার বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেন।

—কিশোরগঞ্জ প্রতিনিধি

বড়পুকুরিয়ায় শ্রমিক ধর্মঘট স্থগিত

চাকরি স্থায়ীকরণের আশ্বাসের পরিপ্রেক্ষিতে অনির্দিষ্টকালের কর্মবিরতি স্থগিত করেছেন বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিকরা। স্থগিতের পরই মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে খনি ভূগর্ভের ১ হাজার ৪০০ ফুট নিচে অবস্থানকারী কর্মবিরতিতে থাকা ২৮৫ শ্রমিককে উপরে নিয়ে আসা হয়। —দিনাজপুর প্রতিনিধি

লঞ্চের চাপায় নিহত

হিজলা উপজেলার দুর্গাপুর লঞ্চঘাটে যাত্রীবাহী লঞ্চের চাপায় আহত আবুল হোসেন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। মঙ্গলবার রাতে দুর্ঘটনার আহত হওয়ার পর তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হলে ওই দিন গভীর রাতেই তার মৃত্যু হয়। আবুল হোসেন ওই উপজেলার কাউরিয়ার পূর্ব কোড়ালিয়া এলাকার হাফেজ হাওলাদারের ছেলে।

—নিজস্ব প্রতিবেদক, বরিশাল

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর