শিরোনাম
শুক্রবার, ১৩ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

এক পলক

প্রতিপক্ষের হামলায় নিহত

মৌলভীবাজার সদর উপজেলার কাগাবলা ইউনিয়নের বিন্নি গ্রামে গতকাল প্রতিপক্ষের আক্রমণে আতর আলী (৫০) নামে একজন নিহত হয়েছেন। তিনি কাগাবলা ইউনিয়নের আপার কাগাবলা গ্রামের মৃত উস্তার উল্লার ছেলে।

—মৌলভীবাজার প্রতিনিধি

ট্রেনে কাটা পড়লেন শিক্ষক

নাটোরে ট্রেনে কাটা পড়ে গোপাল চন্দ্র সাহা (৫০) নামে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। তিনি সিংড়া দমদমা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। অপরদিকে, জেলার নলডাঙ্গার মাধনগর মহিষমারী ব্রিজ এলাকায় রাতের কোনো এক সময় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৪৫) এক ব্যক্তি নিহত হয়েছে।

—নাটোর প্রতিনিধি

ইউপি চেয়ারম্যানের কারাদণ্ড

চাল আত্মসাতের ঘটনায় দুদকের দায়ের করা একটি মামলায় পটুয়াখালীর গলাচিপা উপজেলার চর কাজল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আহম্মদকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ডে দণ্ডিত করা হয়েছে। বৃহস্পতিবার পটুয়াখালীর স্পেশাল জজ আদালতের বিজ্ঞ বিচারক (জেলা ও দায়রা জজ) বাসু দেব রায় এ রায় ঘোষণা করেন। এ ছাড়াও আসামিকে ৬৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন। রায়ের সময় আসামি আদালতে হাজির না হওয়ায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

—পটুয়াখালী প্রতিনিধি

ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিদ্যালয়ের ছাদ থেকে পড়ে আরমান (১২) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল সকালে হোসেন্দি উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আরমান ওই বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র এবং হোসেন্দি গ্রামের মোস্তফার ছেলে।

—কিশোরগঞ্জ প্রতিনিধি

সাংবাদিকের মোটরসাইকেল চুরি

ঢাকার ধামরাইয়ের কালামপুর পদ্মা জেনারেল হাসপাতালের সামনে থেকে বুধবার সন্ধ্যায় সাংবাদিক আজাহারুল ইসলাম রাজুর ১৩৫ সিসি ডিস্কোভারি মোটরসাইকেলটি (ঢাকা-ল-১১-০৪৪৫) চুরি হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে। এদিকে ধামরাই প্রেস ক্লাবের সাংবাদিকরা দ্রুত চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধারের দাবি জানিয়েছেন। ধামরাই থানার ওসি রিজাউল হক জানান, মোটরসাইকেলটি উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে ব্যাপক অভিযান চালানো হচ্ছে। —ধামরাই প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর