বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

এক পলক

ধামরাইয়ে ট্রাকচাপায় নিহত ২

ঢাকার ধামরাই-কালামপুর-সাটুরিয়া সড়কে বুধবার ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন ধামরাইয়ের নান্দেশ্বরী গ্রামের ফেলু মিয়ার ছেলে ইয়াকুব আলী (৪৫) ও নায়েব আলীর ছেলে আব্দুস সাত্তার (৪০)। এ নিয়ে গত ১৫ দিনে ধামরাইয়ে ট্রাকচাপায় পাঁচজনের মৃত্যু হলো।

—ধামরাই প্রতিনিধি

নারীকে আত্মপ্রত্যয়ী করতে কর্মশালা

নারী শিক্ষা অব্যাহত ও নারীকে আত্মপ্রত্যয়ী করে তোলার বিষয়ে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে নারায়ণগঞ্জে। বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট শিক্ষা মন্ত্রনালয়ের সহযোগিতায় এবং জেলা শিক্ষা অফিস আয়োজিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন, শিক্ষা সহায়তা ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক অতিরিক্ত সচিব নূরুল আমীন। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ছরোয়ার হোসেনের সভাপতিত্বে কর্মশালায় শিড়্গা সহায়তা ট্রাস্টের বিষয়ে বিস্তারিত তুলে ধরেন ট্রাস্টের সহকারী পরিচালক আনোয়ার হোসেন সোহাগ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা শিক্ষা অফিসার বেনজির আহমেদ। —নারায়ণগঞ্জ প্রতিনিধি

তাঁতীদের সঙ্গে মতবিনিময়

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার নোয়াপাড়া জামদানি পল্লী পরিদর্শন করলেন শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি কর্তৃক গঠিত সাব-কমিটির সদস্যরা। বুধবার দুপুরে নোয়াপাড়া জামদানি পল্লী এলাকায় জামদানি ব্যবসায়ী ও তাঁতীদের সঙ্গে তাদের এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি কর্তৃক গঠিত ৫ নং সাব-কমিটির আহ্বায়ক রহিম উল্লাহ এমপি, জাতীয় সংসদ সচিবালয়ের যুগ্ম সচিব (এফওসি) ও কমিটির সচিব ড. শাহনাজ আরেফিন, রফিকুল ইসলাম, আল আমিন সরকার, নিতাই চন্দ  নাথ, ওয়ালী উল্লাহ, সগীর আহাম্মেদ, জামদানি তাঁত শিল্পের কর্মকর্তা মামুনুর রশিদ, পল্লীর সভাপতি জহিরুল ইসলাম, স্থানীয় পৌরসভার কমিশনার আনোয়ার হোসেন, জামদানি ব্যবসায়ী ইসমাইল হোসেন প্রমুখ।

—রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর