রবিবার, ২২ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

‘খালেদা জিয়ার সঙ্গে সংলাপে বসার প্রশ্নই আসে না’

লক্ষ্মীপুর প্রতিনিধি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া জামায়াতসহ অশুভ শক্তির নেত্রী। তার সঙ্গে সংলাপে বসার প্রশ্নই আসে না। যারা দুই নেত্রীকে এক কাতারে বসার কথা বলেন, তারা প্রকারান্তরে খালেদা জিয়ার সব অপকর্ম ঢাকতেই এসব কথা বলেন। তার সঙ্গে বসার প্রশ্নই আসে না। গতকাল বিকালে লক্ষ্মীপুরে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।    

বিশেষ অতিথির বক্তৃতায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজকে উন্নয়নের মহাসড়কে। দেশের উন্নয়নের চাকা চালু রাখতে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলের প্রত্যেক নেতাকর্মীর ঐক্যবদ্ধ থাকা প্রয়োজন। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে কেউ পরাজিত করতে পারবে না।   

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরীদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, এ কে এম শাহজান কামাল এমপি, আবদুল্লাহ আল মামুন, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের প্রমুখ।

সর্বশেষ খবর