সোমবার, ২৩ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

এক পলক

মুখোশ পরে ছাত্রলীগ নেতা-কর্মীদের ওপর হামলা

ঝালকাঠিতে ব্যাটমিন্টন খেলা নিয়ে বিরোধের জের ধরে মুখোশ পরে হামলা চালিয়ে এক ছাত্রলীগ নেতাসহ তিন জনকে জখম করা হয়েছে। আহতরা হলেন— জেলা ছাত্রলীগের উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক সাব্বির আহম্মেদ, সদস্য কাদী সানি ও সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান। শনিবার রাতে শহরের কেন্দ্রীয় কালীবাড়ি মন্দির সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

—ঝালকাঠি প্রতিনিধি

মাতৃমৃত্যুর হার কমাতে মা অ্যাম্বুলেন্স

নেত্রকোনায় উপজেলা পর্যায়ে মা ও শিশু উন্নয়ন এবং গর্ভবতী মায়েদের দ্রুত স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে সেবা প্রদানের লক্ষ্যে ৪টি মা অ্যাম্বুলেন্স প্রদান করা হয়েছে। ইউনিসেফের অর্থায়নে এবং পরিবার-পরিকল্পনা বিভাগের উদ্যোগে অ্যাম্বুলেন্সগুলো নেত্রকোনা সদর, আটপাড়া, বারহাট্টা ও পূর্বধলা উপজেলায় প্রদান করা হয়েছে। রবিবার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এক অনুষ্ঠানে অ্যাম্বুলেন্সগুলো হস্তান্তর করেন জেলা প্রশাসক ড. মুশফিকুর রহমান।

—নেত্রকোনা প্রতিনিধি

প্রবাসী গৃহবধূ হত্যাকারীদের গ্রেফতার দাবি

সরিষাবাড়ির ইতালী প্রবাসী গৃহবধূ লিলি আক্তারের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তার স্বামী ইমাম আলী। রবিবার দুপুরে চর সরিষাবাড়ির নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনে ইমাম আলী বলেন, তিনি স্ত্রী সন্তানসহ  প্রায় ১৭ বছর ইতালী রয়েছেন। গত ১ জানুয়ারি তারা দেশে আসার পর জমি নিয়ে বিরোধের জেরে ১১ জানুয়ারি তার ভাতিজাসহ আসামিরা ছুরিকাঘাত করে তার স্ত্রী লিলি আক্তারকে হত্যা করে। —জামালপুর প্রতিনিধি

রংপুর ছাত্রলীগের কর্মিসভা

কাল সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের পুনর্মিলনী সফল করার লক্ষ্যে রংপুর জেলা শাখার কর্মিসভা গতকাল রংপুর টাউন হলে অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনির সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সংগঠনের কেন্দ্রীয় সহসভাপতি ও রংপুরের দায়িত্বপ্রাপ্ত নেতা তোফাজ্জেল হক চয়ন, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমুল হুদা রাজীব, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান কানন প্রমুখ। জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন উপজেলা, কলেজ, পৌর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ  সম্পাদক, আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়করা উপস্থিত ছিলেন।

—নিজস্ব প্রতিবেদক, রংপুর

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর