মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

এক পলক

শ্রেষ্ঠ কারিগরি প্রতিষ্ঠান পুনর্ভবা টেকনিক্যাল কলেজ

দিনাজপুরের পুনর্ভবা টেকনিক্যাল অ্যান্ড বি এম কলেজ জেলার শ্রেষ্ঠ কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের স্বীকৃতি পেয়েছে। গত শনিবার দিনাজপুর জেলাপ্রশাসন আয়োজিত ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী দিনে জেলা প্রশাসক মীর খায়রুল আলম জেলার শ্রেষ্ঠ কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে এ প্রতিষ্ঠানের নাম ঘোষণা করেন। পরে জেলা প্রশাসক এই সাফল্যের জন্য কলেজের অধ্যক্ষ আবু বকর সিদ্দিকের হাতে ক্রেস্ট, সনদপত্র এবং পুরস্কার তুলে দেন। কলেজের ছাত্রছাত্রীদের সাফল্যজনক ফলাফল, মাল্টিমিডিয়া ক্লাসরুম, অবকাঠামো উন্নয়ন, দক্ষ ব্যবস্থাপনা ইত্যাদির জন্য পুনর্ভবা কলেজকে জেলার শ্রেষ্ঠ কলেজ ঘোষণা করা হয়। কলেজটির প্রতিষ্ঠাতা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের  যুগ্ম সচিব নূরুল ইসলাম ও তার স্ত্রী ফিরোজা ইসলাম।

—দিনাজপুর প্রতিনিধি

নালিতাবাড়ীতে মাদক বিরোধী মানববন্ধন

মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় গতকাল সকালে এক মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

তারাগঞ্জ ফাজিল মাদ্রাসার আয়োজনে বেলা ১১টায় মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা নালিতাবাড়ী বাজারের চৌরাস্তা মোড়ে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এ সময় মাদ্রাসার অধ্যক্ষ এএসএম মোশারফ হোসেন আকন্দের সভাপতিত্বে বক্তব্য রাখেন ওই প্রতিষ্ঠানের সহকারী অধ্যাপক মো. মোক্তার হোসেন, প্রভাষক মো. দেলোয়র প্রমুখ। মানববন্ধনে মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয়।

—নালিতাবাড়ী প্রতিনিধি

শিক্ষকের বাড়িতে চুরি

পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার আরামকাঠি ইউনিয়নে অবসরপ্রাপ্ত এক স্কুলশিক্ষকের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। রবিবার দিবাগত রাত ২টার দিকে ইউনিয়নের মাঝিবাড়ি স্কুলসংলগ্ন এলাকায় ভুক্তভোগী শিক্ষক মকবুল হোসেনের ঘরের জানালার গ্রিল কেটে ভেতরে ঢুকে চোরেরা। পরে স্বর্ণালঙ্কার ও মুঠোফোনসহ মালামাল হাতিয়ে নেয়। একপর্যায় ঘরের লোকজন টের পেয়ে চিৎকার দিলে দ্রুত পালিয়ে যায় চোরের দল। —পিরোজপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর