বুধবার, ২৫ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

পীরগঞ্জ চকরিয়ায় দুই শিশু খুন

প্রতিদিন ডেস্ক

রংপুরের পীরগঞ্জ ও কক্সবাজারের চকরিয়ায় দুই শিশু খুন হয়েছে। গাজীপুরে গলা কেটে হত্যা করা হয়েছে গৃহবধূকে। রাজশাহী, চট্টগ্রাম, কুষ্টিয়া, ঝিনাইদহে উদ্ধার করা হয়েছে চারজনের লাশ। প্রতিনিধিদের পাঠানো খবর—

রংপুরের পীরগঞ্জে ১১ দিনে আগে নিখোঁজ শিশু শিমুল মিয়ার (৮) মাটিচাপা লাশ গতকাল উদ্ধার করা হয়েছে। উপজেলার আমবাড়ি হিন্দুপাড়ায় সড়কের পাশের ঝোপে দুটি শেয়ালের কিছু একটা খাওয়া নিয়ে ঝগড়া দেখতে গিয়ে গতকাল স্থানীয়রা মরদেহের সন্ধান পান। পরে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। শিমুল আমবাড়ি গ্রামের কৃষক হারুন মিয়ার ছেলে ও স্থানীয় বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিল। কক্সবাজারের চকরিয়ায় বাড়ির ভিতরে মলত্যাগ করায় রশিদুল ইসলাম বাবু (৮) নামে এক স্কুলছাত্রকে ফুফা রিদুয়ানুল হক কুপিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। নিহত রশিদুল বদরখালীর ইউনিয়নের মগনামা পাড়ার রিদুয়ানের ছেলে এবং দরবেশকাটা প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল। সোমবার সন্ধ্যায় শিশুটিকে কুপিয়ে জখম করা হয়। ওই দিন রাত ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেলে নেওয়ার পথে সে মারা যায়। পুলিশ জানায়, অভিযুক্ত রিদুয়ানুল হককে আটকে অভিযান চলছে। গাজীপুর : গাজীপুরে বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিজ বাড়ির গোসলখানা থেকে গতকাল তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের নাম হামিদা খাতুন। তিনি সিটি করপোরেশনের ঝাঝর এলাকার রুহুল আমিনের স্ত্রী। নিহতের গলায় ও পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় গত রাত পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। রাজশাহী : মহানগরীর রাজপাড়া থানা মোড় সংলগ্ন ড্রেন থেকে অজ্ঞাত পরিচয় যুবকের মরদেহ গতকাল উদ্ধার করেছে পুলিশ। লাশটি রাজশাহী মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। চট্টগ্রাম : গলা ও পা দড়ি দিয়ে বাধা অবস্থায় অজ্ঞাত পরিচয় যুবকের লাশ গতকাল বাঁশখালী উপজেলার খালিবিল থেকে উদ্ধার করা হয়েছে। তার পরনে রয়েছে জিন্সের প্যান্ট।

কুষ্টিয়া : নিখোঁজের দুইদিন পর জসীম উদ্দিন নামে এক ট্রাক চালকের মৃতদেহ গতকাল জেলা শহরের মোল্লাতেঘড়িয়া এলাকার ভাড়া বাসা থেকে উদ্ধার করা হয়েছে। জসীম শহরের হাউজিং এলাকার আজিম উদ্দিনের ছেলে। ঝিনাইদহ : সদর উপজেলার বাজার গোপালপুরে ভুট্টা খেত থেকে শরিফুল ইসলাম নামে এক ব্যক্তির মরদেহ গতকাল উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই এলাকার আলফাজ উদ্দিনের ছেলে। চারদিন ধরে নিখোঁজ ছিলেন শরিফুল।

সর্বশেষ খবর