শনিবার, ২৮ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

প্রতারণার শিকার গৃহবধূর আত্মহত্যা!

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রতারণার ফাঁদে পড়ে টাকা ফেরত না পেয়ে ফিরোজা নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়নের পূর্ব পারপুগি গ্রামে বৃহস্পতিবার দুপুরে নিজ বাড়িতে আত্মহত্যার এ ঘটনা ঘটে। শুক্রবার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  সদর থানায় ইউডি মামলা হয়েছে। এলাকাবাসী সূত্রে জানা যায়, ফিরোজা (৪০) প্রায় দেড় বছর আগে বসতভিটা ক্রয়ের জন্য ১ লাখ ২০ হাজার টাকা একই গ্রামের সমির উদ্দিনকে দেন। কিন্তু সমির গৃহবধূকে জমি না দিয়ে টাকা ফেরত দিতে টালবাহানা শুরু করে। এ নিয়ে ওই গৃহবধূর সঙ্গে তার স্বামীর দ্বন্দ্ব শুরু হয়। সবশেষ গত বুধবার রাতে সমির ফিরোজাকে টাকা ফেরত দেওয়ার কথা বলে বাসায় ডেকে নিয়ে অপমান করেন। এ বিষয়ে কাউকে জানালে তাকে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়।

গৃহবধূর মা হাসিনা বেগম থানায় অভিযোগ করলে সমিরকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। পরে সমির ফিরোজার টাকা আগামী ১ মাসের মধ্যে ফেরত দিতে চাইলে পুলিশ মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেয়।

এ বিষয়ে ঠাকুরগাঁও থানার অফিসার্স ইনচার্জ মশিউর রহমানের সঙ্গে কয়েক দফা যোগাযোগের চেষ্টা করা হলে তাকে না পাওয়া গেলে তদন্তকারী কর্মকর্তা এসআই চন্দন জানান বড় স্যার যা করেছেন আমার আর কি বলার আছে। আমরা হুকুমের গোলাম মাত্র।

সর্বশেষ খবর