Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭
প্রকাশ : বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৩১ জানুয়ারি, ২০১৭ ২৩:৫৫
কুষ্টিয়ায় বাগানে গৃহবধূর অগ্নিদগ্ধ লাশ
কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার ভেড়ামারায় স্বামীর বাড়ির পাশে বাগান থেকে গতকাল শরিফা খাতুন নামে এক গৃহবধূর অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। স্বজনদের দাবি বাবার বাড়ি থেকে টাকা এনে না দেওয়ায় স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন হত্যার পর তার শরীরে আগুন ধরিয়ে দিয়েছে।

পুলিশ বলছে, তিনি আত্মহত্যা করতে পারেন। শরিফা ভেড়ামারা উপজেলার বাঙ্গের পাড়ার মিন্টু মিয়ার স্ত্রী। নিহতের ভাই নজরুল ইসলাম অভিযোগ করেন, শরীফাকে তাঁর স্বামী মিন্টু শ্বাসরোধে হত্যা করেছে। পরে বিষয়টি ধামাচাপা দিতে লাশ বাড়ির পাশের বাগানে নিয়ে আগুন ধরিয়ে দিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করছে। পাঁয়তারা চলছে পুলিশকেও ম্যানেজ করার। মিন্টু মিয়া বলেন, তিনি ঘটনার সময় বাড়ির বাইরে ছিলেন। পরে শুনতে পান তার স্ত্রী শরীরে আগুন ধরিয়ে আত্মহত্যা করেছে। কুষ্টিয়ার অতিরিক্তি পুলিশ সুপার জয়নুল আবেদিন জানান, ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিষয়টি পরিষ্কার হবে।  

চট্টগ্রামে বেড়িবাঁধে তরুণীর মরদেহ : নিজস্ব প্রতিবেদক-চট্টগ্রাম জানান, মহানগরীর পতেঙ্গা সমুদ্র সৈকত থেকে বস্তাবন্দী অবস্থায় অজ্ঞাত পরিচয় তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়দের কাছে খবর পেয়ে সৈকতের ওয়েস্ট পয়েন্টের বেড়িবাঁধের উপর থেকে গতকাল দুপুরে লাশটি উদ্ধার করা হয়। তার পরনে রয়েছে সালোয়ার কামিজ আছে। মুখে রক্ত এবং গলায় দাগ আছে।

এই পাতার আরো খবর
up-arrow