Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭
প্রকাশ : শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:১৮
জমি নিয়ে বিরোধের জেরে গৃহবধূ খুন
প্রতিদিন ডেস্ক

গাইবান্ধায় জমি বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় গৃহবধূ খুন হয়েছেন। এছাড়া সিলেট ও নেত্রকোনায় উদ্ধার করা হয়েছে দুজনের লাশ।

নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানোর খবর—

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের কোদালের কোপে শাহিনুর বেগম (২৬) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। উপজেলার সিংহডাঙ্গা গ্রামে গতকাল এ ঘটনা ঘটে। শাহিনুর ওই গ্রামের সৌদি প্রবাসী রাহেদুল ইসলাম ওরফে লিচু মিয়ার স্ত্রী। এ ঘটনায় জড়িত সন্দেহে চাঁন মিয়া নামে একজনকে আটক করেছে পুলিশ।

সিলেট : গোয়াইনঘাট উপজেলার দমদমা হাওর থেকে গতকাল রাসেল মিয়া নামে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই এলাকার রফিক মিয়ার ছেলে। বৃহস্পতিবার রাতে রাসেল বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। গতকাল সকালে তার মরদেহ হাওরে পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। রাসেলকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

নেত্রকোনা : সদর উপজেলার আমতলা গ্রামের বাঁশঝাড় থেকে গতকাল মাসুদ মিয়া (৩২) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মাসুদ ওই গ্রামের আব্দুল মান্নাফের ছেলে। স্বজনরা জানান, বৃহস্পতিবার রাত ১১টার দিকে ছোট ভাইয়ের শ্বশুর ইয়াসিন কাজের কথা বলে মাসুদকে বাড়ি থেকে ডেকে নেন।

এই পাতার আরো খবর
up-arrow