Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৪ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৩৭
বরিশালে গৃহবধূ ও যুবক খুন, আটক ১১
প্রতিদিন ডেস্ক

বরিশালে পৃথক স্থানে গৃহবধূ ও এক যুবক খুন হয়েছেন। কক্সবাজারের চকরিয়ায় পিটুনিতে যুবক এবং পবনায় ভাতিজাদের মারধরে এক ব্যক্তি নিহত হয়েছেন।

কুষ্টিয়ায় উদ্ধার করা হয়েছে প্রতিবন্ধীর লাশ। প্রতিনিধিদের খবর—

বরিশালের বানারীপাড়া ও বাকেরগঞ্জে একই দিনে দুটি হত্যার ঘটনা ঘটেছে। এতে জড়িত সন্দেহে ১১ জনকে আটক করেছে। শুক্রবার দিবাগত রাতে বানারীপাড়ার নরোত্তমপুরের এক বাড়ির সামনে রাস্তার পাশ থেকে উদ্ধার করা হয় গৃহবধূ দিলরুবার মরদেহ। আলমত দেখে পুলিশ নিশ্চিত হয় এটি পরিকল্পিত হত্যা। রাতেই পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দিলরুবার স্বামী শামীম, শ্বশুর আলম, শাশুড়ি মনোয়ারাসহ সাতজনকে আটক করেছে। একই দিন বাকেরগঞ্জের খেজুরা ভরপাশা গ্রামে ভাতিজাদের হাতে চাচা খুন হয়েছেন। ওই রাতেই আটক করা হয়েছে নিহত নিতাই চন্দ্রের তিন ভাতিজাসহ চারজনকে। এরা হলেন— খোকন, সজল, ইন্দ  ও মাধব। নিহতের স্ত্রী মুকুল রানীর করা মামলায় গ্রেফতার দেখিয়ে গতকাল আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

চকরিয়া : কক্সবাজারের চকরিয়ায় রহিম নামে এক দিনমজুরকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পারিবারিক কলহের জেরে শ্বশুরবাড়িতে তিন দিন আগে ডেকে নিয়ে তাকে বেধড়ক পেটায় ওই বাড়ির লোকজন। এতে গুরুতর আহত রহিম গতকাল মারা যান। মৃত্যুর পর মুখে বিষ ঢেলে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রচার করে শ্বশুরবাড়ির মানুষ। রহিম উপজেলার লোটনী গ্রামের মোক্তার আহমদের ছেলে। এ ঘটনায় নিহতের মা থানায় অভিযোগ দিয়েছেন।

পাবনা : অতাইকুলায় জমি বিরোধের জের ধরে ভাতিজাদের লাঠির আঘাতে আহত চাচার মুক্তার হোসেন মারা গেছেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে গতকাল তার মৃত্যু হয়। পুলিশ জানায়, শুক্রবার রাতে জমিজমা নিয়ে শরীকদের মধ্যে বৈঠক বসে। এ সময় কথা কাটাকাটির একপর্যায়ে ভাতিজারা মুক্তারকে বেদম মারপিট করে।

কুষ্টিয়া : দৌলতপুর উপজেলার বাজুমারা মাদ্রাসা সংলগ্ন মাঠ থেকে গতকাল তাহের আলী নামে এক মানসিক প্রতিবন্ধীর লাশ উদ্ধার হয়েছে। তিনি খারিজারথাক গ্রামের হযরত আলীর ছেলে। পুলিশ বলছে ময়নাতদন্তের মৃত্যুর কারণ জানা যাবে।

এই পাতার আরো খবর
up-arrow