Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০২
এক পলক

ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

নাটোরে স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণের দায়ে মনিরুজ্জামান নামে একজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মামলার অপর আসামি দণ্ডপ্রাপ্ত মনিরের বোন নিশাত সুলতানাকে বেকসুর খালাস দেওয়া হয়। নাটোরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রেজাউল করিম রবিবার দুপুরে এই রায় দিয়েছেন।

—নাটোর প্রতিনিধি

এসএসসি শিক্ষার্থী গ্রেফতার

বগুড়ার ধুনটে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে (১২) ধর্ষণের পর গর্ভপাত ঘটানোর মামলায় এসএসসি পরীক্ষার্থীসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলো- মহিশুরা গ্রামের সূর্য মণ্ডলের ছেলে শামীম মণ্ডল (১৭) ও একই টুনু মিয়ার ছেলে চকডাকাতিয়া কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি সেলিম রেজা (৩৭)। রবিবার দুপুরে ধুনট বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।  

—নিজস্ব প্রতিবেদক, বগুড়া

নারী পোশাক শ্রমিক খুন

গাজীপুরের কালিয়াকৈরে এক নারী পোশাক শ্রমিক খুন হয়েছেন। পুলিশ রবিবার তার লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছে। নিহতের নাম নুরীজা বেগম (২৫)। তিনি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বড়চাদর এলাকার আব্দুস সামাদের মেয়ে। নুরীজা কালিয়াকৈরের করণীনীট কম্পোজিট লিমিটেড কারখানার শ্রমিক।

—গাজীপুর প্রতিনিধি

ট্রেনে কাটা পড়ে মৃত্যু

সিলেটের দক্ষিণ সুরমার মোমিনখলায় রবিবার ট্রেনে কাটা পড়ে কানাই বাবু (৪৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত বাবু দক্ষিণ সুরমার শিববাড়ি পৈত্তপাড়ায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন।    লাশ ওসমানী মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।

—নিজস্ব প্রতিবেদক, সিলেট

এই পাতার আরো খবর
up-arrow