Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০২:০৬
ইনুকে এক হাত নিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি
কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে তুলোধুনা করেছেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান। তিনি ইনুর উদ্দেশে বলেন, ‘নৌকায় উঠে আপনি মিরপুর-ভেড়ামারায় নির্বাচন করে এমপি হয়েছেন, বর্তমানে মন্ত্রী হয়েছেন।

আপনি যদি নৌকা বাদ দিয়ে মশাল প্রতীকে নির্বাচন করেন— তাহলে এমপি হওয়া তো দূরের কথা, ইউনিয়ন চেয়ারম্যানও হতে পারবেন না। ’

সদর উদ্দিন আরও বলেন, ‘আপনি আওয়ামী লীগের ছায়াতলে এসেছেন বলেই নির্বাচনে জয়লাভ করেছেন। তবে এই মিরপুর ভেড়ামারার মানুষ আর আপনাকে চায় না। আপনি ও আপনার কর্মী বাহিনী এই মিরপুরে যা শুরু করেছেন তাতে আগামী নির্বাচনেই তার ফল পাবেন। ’ মিরপুর উপজেলা জাসদ অফিসে অগ্নিসংযোগের অভিযোগে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের নামে মামলা দেওয়ার প্রতিবাদে আয়োজিত সভায় এসব কথা বলেন জেলা আওয়ামী লীগ সভাপতি। গতকাল সন্ধ্যায় মিরপুর শহরের শাপলা চত্বরে উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আবদুল হালিমের সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সম্পাদক স্বপন কুমার ঘোষ, পৌর মেয়র হাজী এনামুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার নাছরিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারুজ্জামান বিশ্বাস মজনু, রবিউল ইসলাম রবি, জসিম উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম মালিথা প্রমুখ। সদর উদ্দিন খান এ সময় জাসদ নেতাদের উদ্দেশে আরও বলেন, ‘আপনারা যারা আওয়ামী লীগের নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা করেছেন, তারা আগামী সাত দিনের মধ্যে মামলা তুলে নিন। তা না হলে আমরা আপনাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করব।

আপনারা যারা ক্ষমতার দাপট দেখিয়ে এ ধরনের হত্যাকাণ্ড চালিয়ে আওয়ামী লীগের নেতাদের উপরে দোষ চাপাচ্ছেন, তারা সাবধান হয়ে যান।

বর্তমান সরকারের সঙ্গে মিশে আপনারা যারা ষড়যন্ত্র করছেন তারা বাইরে এসে দেখান। আওয়ামী লীগের নেতারা আপনাদের কঠোর হাতে দমন করবে। ’

উল্লেখ্য, গত ১১ জানুয়ারি মিরপুর উপজেলার আমবাড়ীয়ায় বিএনপি থেকে সদ্য আওয়ামী লীগে যোগ দেওয়া নেতা ডা. লুত্ফর রহমান সাবুকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ঘটনার প্রতিবাদে ওইদিন উপজেলা আওয়ামী লীগ বিক্ষোভ মিছিল নিয়ে জাসদ অফিসে অগ্নিসংযোগ করে।

এই পাতার আরো খবর
up-arrow