Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০৩
এক পলক

কোটি টাকার বিদ্যুতের তারসহ আটক ৩

রংপুরের পীরগঞ্জ উপজেলায় প্রায় সোয়া কোটি টাকা মূল্যের বিদ্যুতের তার বোঝাই একটি ট্রাক জব্দ করেছে পুলিশ। এ সময় তিনজনকে আটক করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা-রংপুর মহাসড়কের পীরগঞ্জ বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। আটকরা হলেন- ট্রাক চালক আবু সাঈদ, তার সহকারী সুমন মিয়া এবং তার ক্রেতা টিপু সেন। পীরগঞ্জ থানার ওসি রেজাউল করিম জানান, অ্যালুমেনিয়ামের তারগুলো পাওয়ার গ্রিড কোম্পানীজ অব বাংলাদেশের (পিজিসিবি) গ্রীড সংরক্ষণ বিভাগ (জিএমডি) রংপুর অফিসের পেছন থেকে ট্রাকে তোলা হয়। এ সময় কাগজপত্র দেখে সন্দেহ হলে পুলিশ ট্রাকটি জব্দ করে। তারের মূল্য এক কোটি ১৩ লাখ ৫০ হাজার টাকা। পিজিসিবি রংপুর অফিসের নির্বাহী প্রকৌশলী শাহজাহান আলী জানান, বাইরে তাদের কোনো তার রাখা নেই। সব তার গুদামে তালাবদ্ধ। সেখান থেকে কেউ বিক্রি করেছে কিনা— খতিয়ে দেখতে হবে।

—নিজস্ব প্রতিবেদক, রংপুর

দুই ভুয়া শিক্ষকের কারাদণ্ড

এসএসসি পরীক্ষা চলাকালীন সময়ে ময়মনসিংহের ত্রিশালে নজরুল ডিগ্রি কলেজ কেন্দ্রে পরীক্ষার হলে শিক্ষার্থীদের সহযোগিতা করার অপরাধে দুই ভুয়া শিক্ষককে দুই বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান এ দণ্ডাদেশ প্রদান করেন। এরা হচ্ছেন—জোবায়ের হোসেন ও সাদ্দামান হোসেন।

—ময়মনসিংহ প্রতিনিধি

চেয়ারম্যানের ওপর হামলা মামলায় গ্রেফতার ১

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহর ওপর হামলার ঘটনায় এজাহারভুক্ত আসামি সজিব মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দুপুরে হোসেনপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।   গত ৩০ জানুয়ারি উপজেলা পরিষদ সভাকক্ষে সমন্বয় কমিটির সভা শেষে গাড়িতে উঠার সময় জাহিদ হাসান জিন্নাহ লাঞ্ছনার শিকার হন। পরে এ ঘটনায় চেয়ারম্যান বাদী হয়ে সজিব মিয়াসহ আটজনের নামে মামলা করেন। —সোনারগাঁ প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow