Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭
প্রকাশ : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০৩:০১
ভাঙ্গায় একই স্থানে দুই পক্ষের সমাবেশ ডাকা নিয়ে উত্তেজনা
ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গায় চান্দ্রা ইউনিয়নের দিঘলকান্দা প্রাইমারি স্কুল মাঠে সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন (স্বতন্ত্র) ও সাবেক সংসদ সদস্য, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্যাহ সমর্থিত ইউনিয়ন যুবলীগ সমাবেশ ডেকেছে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

উভয় গ্রুপ মাইকিং-পাল্টা মাইকিং, মিছিল-পাল্টা মিছিল করে প্রচার চালিয়ে যাচ্ছে।

স্থানীয় সূত্রে জানা যায়, দিঘলকান্দা গ্রামের পলাশ মোল্লা এমপি নিক্সন চৌধুরীর পক্ষে যোগদান উপলক্ষে আজ বুধবার সমাবেশের আয়োজন করা হয়। এদিকে, চান্দ্রা ইউনিয়ন যুবলীগ দিঘলকান্দা গ্রামে নতুন বিদ্যুৎ সংযোগ দেওয়া উদযাপন করতে একই স্থানে সমাবেশের প্রচারণা চালায়। এ নিয়ে স্কুল মাঠে উভয় গ্রুপ মঞ্চ তৈরি করে। কিন্তু যুবলীগের মঞ্চটি ভেঙে দেয় এমপি সমর্থকরা। ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগ সভাপতি কাজী হেদায়েতুল্যাহ সাকলাইন বলেন, আমরা দিঘলকান্দা গ্রামের ৪৬০ ঘরে নতুন বিদ্যুৎ লাইন দিয়েছি। সে জন্য ইউনিয়ন যুবলীগ সমাবেশ ডাকে। সেখানে যুবলীগের সমাবেশ বানচাল করতে এমপি তড়িঘড়ি করে বিদ্যুৎ সরবরাহ উদ্বোধন করতে চাইছেন। তার লোকেরা যুবলীগের মঞ্চটি মঙ্গলবার সকালে ভেঙে দেয়।

এমপি মজিবুর রহমান নিক্সন চৌধুরীর ব্যক্তিগত সহকারী জাহিদুর রহমান রিওন বলেন, এমপির পক্ষে গণজোয়ার দেখে কাজী জাফরউল্যার লোকজন সেখানে সমাবেশের ডাক দিয়েছে। কিন্তু আমরা ওই স্কুল মাঠে সমাবেশ করবই।

ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) প্রণব কুমার ঘোষ বলেন, একই স্থানে সমাবেশ নিয়ে আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করছি। বুধবার যাতে কোনো পক্ষই সমাবেশ না করতে পারে সে জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই পাতার আরো খবর
up-arrow