Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭
প্রকাশ : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০৩:০২
স্বামীকে খুন করে থানায় এসে স্ত্রীর আত্মসমর্পণ
মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের শ্রীনগরে সোমবার রাতে স্বামী অলিউল্লাকে (৩৮) খুন করে স্ত্রী মাজেদা বেগম (৩২) মঙ্গলবার সকালে থানায় আত্মসমর্পণ করেছেন। শ্রীনগর থানার ওসি সাহিদুর রহমান জানান, মাজেদা বেগম থানায় এসে জানান, তিনি বিদেশ থেকে আসা তার স্বামী অলিউল্লাহকে হত্যা করে বাড়িতে লাশ রেখে এসেছেন।

পরে ওসির নেতৃত্বে একদল পুলিশ উপজেলার পুটিমারা গ্রামের বাড়ি থেকে অলিউল্লাহর মরদেহ উদ্ধার করে। এ সময় অলিউল্লাহর হাত-পা ওড়না দিয়ে বাঁধা ও গলায় ওড়না পেঁচানো ছিল। অলিউল্লাহর পরিবার ও স্থানীয়রা জানান, অলিউল্লাহ ১৮ বছর ধরে সৌদি আরবে কর্মরত। তিনি মাঝে মাঝে দেশে আসতেন। গতকাল রাতে সৌদি যাওয়ার আগে তিনি হত্যার শিকার হন। চৌদ্দ বছর আগে অলিউল্লার সঙ্গে হাঁসাড়া গ্রামের নুরু খলিফার মেয়ে মাজেদার সঙ্গে বিয়ে হয়। তাদের ঘরে দুটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। তিন মাস আগে সৌদি আরব থেকে দেশে ফেরেন অলিউল্লাহ। এরপর স্ত্রীর নামে অর্ধকোটি টাকা দিয়ে কেনা জমি বিক্রি করে ব্যবসা করতে চান তিনি। এতে স্ত্রী রাজি হননি। পরে অলিউল্লাহ আবারও সৌদি আরব যাওয়ার জন্য চেষ্টা করেন। এতেও মাজেদা বাধা দেন। তিনি অলিউল্লাহর পাসপোর্টটি ছিঁড়ে ফেলেন। এ নিয়ে হাঁসাড়া ইউনিয়ন পরিষদে শালিসও হয়।

কুপিয়ে যুবক হত্যা : এদিকে জেলার শ্রীনগরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এক যুবকে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাতে পুলিশ মেরিন খান (২৬) নামে ওই যুবকের লাশ উপজেলার উত্তর রাঢ়িখাল থেকে উদ্ধার করে। তিনি উত্তর রাঢ়িখাল এলাকার তোফাজ্জল খানের ছেলে। মৃত্যুর আধঘণ্টা আগেও তাকে পার্শ্ববর্তী বাজারে দেখা গেছে বলে জানান স্থানীয়রা।

এই পাতার আরো খবর
up-arrow