Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০৩:০৪
বিএনপির উচিত ইসিকে সহায়তা করা : হানিফ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, রাষ্ট্রপতি সব রাজনৈতিক দলের সঙ্গে আলাপ-আলোচনার পর সার্চ কমিটির সুপারিশের মাধ্যমে একটি নির্বাচন কমিটি গঠন করেছে। বিএনপির উচিত বিরোধিতার খাতিরে বিরোধিতা না করে নির্বাচন কমিশনকে সহায়তা করা।

গতকাল ব্রাহ্মণবাড়িয়া টাউন হলে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। বর্ধিত সভায় দুই গ্রুপের মধ্যে উত্তেজনার সৃষ্টি হলে পুলিশের হস্তক্ষেপে তা শান্ত হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি র. আ. ম উবায়দুল মোক্তাদির চৌধুরী এমপির সভাপতিত্বে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ফজিলাতুন্নেচ্ছা বাপ্পী এমপি, আল মামুন সরকার, হেলাল উদ্দিন, তাজ মোহাম্মদ ইয়াসিন, মুজিবুর রহমান বাবুল প্রমুখ।  

এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। প্রত্যেক নেতা-কর্মীকে মনে রাখতে হবে ব্যক্তির চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ বড়। দেশের উন্নয়নে আমাদের প্রত্যেককে সতর্কতার সঙ্গে কাজ করতে হবে। নিজেদের ভুলের কারণে স্বাধীনতাবিরোধী শক্তি যেন মাথাচাড়া দিয়ে না উঠতে পারে সে ব্যাপারে সজাগ থাকতে হবে। এ জন্য সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকা প্রয়োজন। তৃণমূল ঐক্যবদ্ধ থাকলে আগামী নির্বাচনে আওয়ামী লীগ হ্যাটট্রিক করবে।

এই পাতার আরো খবর
up-arrow