Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
প্রকাশ : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:১৮
এক পলক

পরিত্যক্ত ১০ ককটেল উদ্ধার

সিরাজগঞ্জের উল্লাপাড়ার হেমন্তবাড়ি গ্রামের তিনতারা শাহী জামে মসজিদের পাশের একটি ঝোঁপ থেকে ১০টি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে  উল্লাপাড়া থানার পুলিশ ককটেলগুলো উদ্ধার করে।

 

উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক সাচ্চু বিশ্বাস জানান, কাল (আজ) তিনতারা শাহী মসজিদে বার্ষিক ইসলামী জালসা অনুষ্ঠানের দিন ধার্য রয়েছে। জালসা উপলক্ষে মসজিদ কমিটির লোকজন মসজিদের আশপাশ পরিষ্কার করার সময় ঝোপের মধ্যে পরিত্যক্ত দুটি ব্যাগ দেখতে পায়। —সিরাজগঞ্জ প্রতিনিধি

অবৈধ স্থাপনা উচ্ছেদ

কুমিল্লা রেলওয়ে স্টেশনের আশপাশ এলাকায় অভিযান চালিয়ে রেলওয়ের ভূমি থেকে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বুধবার কুমিল্লা রেলস্টেশন এলাকার শাসনগাছা রেল লাইনের দুই পাশে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। চট্টগ্রাম বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা ইশরাত রেজা জানান, চট্টগ্রাম বিভাগীয় ভূ-সম্পত্তি দফতরের নির্দেশ অনুযায়ী এ অভিযান পরিচালিত হয়।

—কুমিল্লা প্রতিনিধি

মুয়াজ্জিনকে কুপিয়ে জখম

কক্সবাজারের চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নের কৃষ্ণাপর এলাকায় জমির বিরোধ নিয়ে আলিম উল্লাহ নামের এক বৃদ্ধ মোয়াজ্জিনকে কুপিয়ে জখম করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহত আলিম উল্লাহ ওই এলাকার আবদুল নবীর ছেলে ও স্থানীয় মসজিদের মুয়াজ্জিন।

—চকরিয়া প্রতিনিধি

বিদ্যুত্স্পৃষ্টে শ্রমিক নিহত

বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটে (বারি) এক শ্রমিক বিদ্যুত্স্পৃষ্ট হয়ে নিহত হয়েছেন।

তার নাম আব্দুল বারেক (৪২)। তিনি গাজীপুর সিটি করপোরেশনের যোগীতলা এলাকার হাফিজ উদ্দিনের ছেলে। বারির শারীরতত্ত্ব বিভাগের বৈজ্ঞানিক সহকারী ফকির মোহাম্মদ বেলায়েত হোসেন জানান, গতকাল দুপুরে কৃষি গবেষণা ইনস্টিটিউটের গবেষণা মাঠের পানির পাম্প চালু করতে গিয়ে বারেক বিদ্যুত্স্পৃষ্ট হন।

—গাজীপুর প্রতিনিধি

সাংবাদিককে মারধর

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার উদ্ধবগঞ্জ এলাকায় স্থানীয় সাংবাদিক শাহজালাল মিয়াকে মারধর করা হয়েছে। এ ঘটনায় তিনি থানায় সাধারণ ডায়েরি করেছেন। সোনারগাঁ প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান নুর ও সাধারণ সম্পাদক আল আমিন জানান, অবিলম্বে জড়িতদের গ্রেফতার করা না হলে উপজেলার সব সাংবাদিককে একত্রিত করে বড় ধরনের কর্মসূচি পালন করা হবে। সোনারগাঁ থানার ওসি মঞ্জুর কাদের জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। —সোনারগাঁ প্রতিনিধি

up-arrow