Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭
প্রকাশ : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১০ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:২২
সড়ক দুর্ঘটনায় ৯ জেলায় নিহত ২০
প্রতিদিন ডেস্ক

৯ জেলায় সড়ক দুর্ঘটনায় ২০ জন নিহত হয়েছেন। এদের মধ্যে নেত্রকোনায় চার, দিনাজপুর, সিরাজগঞ্জে তিনজন করে, গাজীপুর, ফেনী, যশোর, কুষ্টিয়ায় দুজন করে এবং ঝিনাইদহ ও গাইবান্ধায় মারা গেছেন একজন করে।

বৃহস্পতিবার রাত ও গতকাল এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর—

নেত্রকোনা : গতকাল সকালে আটপাড়ায় ট্রাক-সিএনজি অটোরিকশা সংঘর্ষে ওয়াহেদ আলী ও মোসলেম উদ্দিন নামে দুই ব্যক্তি মারা যান। দুপুরে মদন উপজেলায় টমটম ও পিকাপ ভ্যানের সংঘর্ষে মারা যান শিউলী আক্তার নামে এক নারী। অন্যদিকে সন্ধ্যায় নেত্রকোনা-হাটখলা সড়কে ট্রাকের ধাক্কায় মারা যায় সাইকেল আরোহী কাশেম। দিনাজপুর : বীরগঞ্জে পাগলু ও রিকশাভ্যান সংঘর্ষে মৃত্যু হয়েছে জগেন্দ্র নাথ নামে এক ব্যক্তির। বৃহস্পতিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।   অপরদিকে গত বুধবার বীরগঞ্জে মোটরসাইকেল থেকে পড়ে আহত হন শফিকুল ইসলাম নামে এক ব্যক্তি। রংপুর মেডিকেলে বৃহস্পতিবার দিবাগত রাতে তার মৃত্যু হয়। এদিকে সদর উপজেলায় গতকাল বাস চাপায় মানু কিস্কু নামে এক আটোরিকশাযাত্রী নিহত হয়েছেন।

সিরাজগঞ্জ : শাহজাদপুরে গতকাল ট্রাক-বাস সংঘর্ষে মোজাম্মেল হোসেন নামে এক নাট্যকর্মীর মৃত্যু হয়েছে। তাড়াশে ট্রাকচাপায় মাহফুজুর রহমান নামে এক পথচারী মারা গেছে। কামারখান্দে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী আহত হন। স্বামী দেলোয়ারকে চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে সন্ধ্যায় তার মৃত্যু হয়। গাজীপুর : গাজীপুরের রাজেন্দ্রপুরে ক্যান্টনমেন্ট এলাকায় গতকাল রাত ৮টার দিকে ঢাকা-কাপাসিয়া সড়কে ট্রাকচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অপর ৬ যাত্রী। নিহতরা হলেন— গাজীপুর জেলা সদরের পশ্চিম নয়নপুর এলাকার মো. আফাজ উদ্দিনের ছেলে এবং ডিজিএফআই হেডকোয়ার্টারের অ্যাডমিন ব্যুরোর সিভিল সেকশনের উচ্চমান করণিক মো. আবু হানিফ আজাদ ও  সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সৈনিক মো. আনোয়ার হোসেন। ফেনী : ট্রাককে পেছন থেকে ধাক্কা দিয়ে একটি পিকআপ ভ্যান দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই এর চালক ও এক আরোহী মারা যান। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপুল এলাকায় গতকাল ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা চট্টগ্রামের সীতাকুণ্ডের মো. আবছার ও ইসহাক আহমদ। যশোর : পিকনিকের বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। যশোর-মণিরামপুর সড়কের কানাইতলা এলাকায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— মণিরামপুর উপজেলার প্লাবন মল্লিক  ও দেবপ্রসাদ মণ্ডল। এর আগে সকালে যশোর-নড়াইল সড়কের বাউলিয়া এলাকায় অপর একটি পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ২০ জন আহত হন। কুষ্টিয়া : সদর উপজেলার গজনবীপুরে গতকাল কাভার্ড ভ্যানচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এরা হলেন— সানোয়ার হোসেন ও আমিনুল ইসলাম বকুল। দুজনই কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ছিলেন। ঝিনাইদহ : মোটরসাইকেল থেকে পড়ে আহত শৈলকুপা শহরের নগরপাড়ার তাপস কুমার গতকাল ঢাকার একটি ক্লিনিকে মারা গেছেন। তাপস স্নাতক সম্মান শ্রেণির ছাত্র ও শৈলকুপা নগরপাড়ার দীপক কুমারের ছেলে। গত ২৭ জানুয়ারি উপজেলার খুুলুমবাড়িয়া বাজারে মোটরসাইকেল থেকে পড়ে আহত হয়েছিলেন তিনি। গাইবান্ধা : জেলা সদরের তুলসীঘাটে বাসচাপায় শাহিদার রহমান নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। শাহিদার সদর উপজেলার ভবানীপুর গ্রামের বাসিন্দা।

এই পাতার আরো খবর
up-arrow