Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১০ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:২৭
চট্টগ্রামে প্রজন্মলীগ নেতা শরীয়তপুরে বৃদ্ধ খুন
প্রতিদিন ডেস্ক

চট্টগ্রামে আধিপত্য বিস্তার নিয়ে প্রজন্মলীগ নেতা এবং শরীয়তপুরে পারিবারিক কলহের জেরে এক বৃদ্ধ খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নীলফামারীতে জমি নিয়ে সংঘর্ষে একজন নিহত হয়েছেন।

এছাড়া নোয়াখালী, ঝিনাইদহ ও পটুয়াখালীতে উদ্ধার করা হয়েছে তিনজনের লাশ। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

চট্টগ্রাম : পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নে ঠিকাদারী ব্যবসায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনিয়ন প্রজন্মলীগ সভাপতি মো. বাহাদুর (৩০)  ছুরিকাঘাতে খুন হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টায় এ ঘটনা ঘটে। বাহাদুর কোলাগাঁও ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের রফিক আহমেদের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানান, বাহাদুর চিটাগাং মেরিন ডক প্রতিষ্ঠানে ঠিকাদারী করতেন। বৃহস্পতিবার রাতে ডক থেকে বিল নিয়ে ফেরার পথে কোলাগাঁও সিরাজশাহ মাজারগেট এলাকায় ৪-৫ জন মুখোশধারী তাকে উপর্যুপুরি ছুরিকাঘাত করে।

শরীয়তপুর : গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ছোট কালিনগর গ্রামের নিজ বাড়িতে ওয়ারেজ খান (৬০) নামে বৃদ্ধকে গলা কেটে হত্যা করা হয়েছে। গতকাল সকালে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত অভিযোগে নিহত ওয়ারেজের ছেলে দবিরকে আটক করা হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সকালে কথা কাটাকাটির ঘটনা ঘটে। একপর্যায় বাবাকে ধারালো ছেনা দিয়ে কুপিয়ে হত্যা করে ছেলে দবির।   নোয়াখালী : সদরে এক গৃহকর্মীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার পুলিশ তার লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়। মৃত পূর্ণিমা আক্তার (১২) সদর উপজেলার আন্ডার চর গ্রামের আবদুর রবের মেয়ে। সে একই উপজেলার হরিনারায়রপুর মাহাদেব পুরে মোসাদ্দেক রহমানের বাসায় কাজ করত। নীলফামারী : ডিমলা উপজেলার পূর্ব সাতজান গ্রামে গতকাল জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে সহিদুল ইসলাম (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের আব্দুল গণির ছেলে। এ ঘটনায় দুলাল হোসেন (২১) ও রহুল আমিন (১৮) নামে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা স্থানীয় আব্দুর রাজ্জাকের ছেলে। পটুয়াখালী : পটুয়াখালীর মির্জাগঞ্জে বিএনপি নেতার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত হামেদ হাওলাদার (৬০) মির্জাগঞ্জ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ছিলেন। নিজ বাড়ি সংলগ্ন মাঠে গতকাল তার গলা কাটা মরদেহ পাওয়া যায়। লাশ পটুয়াখালী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঝিনাইদহ : শৈলকুপা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের একটি ধান খেত থেকে গতকাল এক ব্যক্তির মাথাবিহীন মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সকালে কৃষকরা মাঠে কাজ করতে গিয়ে লাশটি দেখে থানায় খবর দেন। নিহতের নাম বা পরিচয় জানা যায়নি। বয়স আনুমানিক ২৬ বছর।

এই পাতার আরো খবর
up-arrow