Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭
প্রকাশ : রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১১ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৩২
মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে একই পরিবারের চারজন নিহত
প্রতিদিন ডেস্ক

মাগুরায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে একই পরিবারের চারজন নিহত হয়েছেন। রাজশাহীর পুঠিয়া, বগুড়ার আদমদীঘি ও লক্ষ্মীপুরে সড়কে প্রাণ হারিয়েছেন আরো তিনজন।

শুক্রবার রাত ও গতকাল এ দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর—

মাগুরা-যশোর সড়কের ছয়চার নামক স্থানে গতকাল মাইক্রোবস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে চারজন নিহত ও আহত হয়েছেন আটজন। নিহতরা হলেন— খোদেজা খাতুন (৪০), ফুলজান বেগম (৭০), মজিরন বেগম (৪২) ও করম আলী (৩৬)। আহতদের ফরিদপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। হতাহতরা একই পরিবারের সদস্য। আহত আব্দুস সালাম জানান, ঘটনাস্থলে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে তাদের মাইক্রোটি রাস্তার পাশে একটি গাছে ধাক্কা খায়। এ সময়  ঘটনাস্থলেই খোদেজা ও ফুলজান বেগম, ঢাকা নেওয়ার পথে করম আলী ও ফরিদপুর মেডিকেলে মজিরন মারা যান। নিহত ফুলজানের ছেলে খলিল জানান, শুক্রবার দিবাগত রাত ৩টায় রাজবাড়ির গোয়ালন্দ থেকে ওরস শরীফ উপলক্ষে ১২ জন যশোরের বেনাপোল যাচ্ছিলেন। মাইক্রোতে থাকা ১২ জনই একই পরিবারভুক্ত।

রাজশাহী : পুঠিয়া উপজেলার কাঠালবাড়িয়ায় গতকাল সকালে ট্রাকের ধাক্কায় বিদ্যুৎ বিভাগের এক কর্মকর্তা আবদুর রাজ্জাক (৫৯) নিহত হয়েছেন। তিনি সিরাজগঞ্জের পুষ্টিগাছা এলাকার আমজাদ হোসেনের ছেলে। আদমদীঘি : বগুড়ার আদমদীঘিতে চলন্ত বাস থেকে পড়ে হেলপার নাসির উদ্দিনের (৪০) মৃত্যু হয়েছে। উপজেলা সদর হাসপাতালের সামনে সড়কে শুক্রবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। লক্ষ্মীপুর : যাত্রীবাহী বাসচাপায় লিটন নামে এক পথচারী নিহত হয়েছেন।

এই পাতার আরো খবর
up-arrow