Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০১
এক পলক

গরু ব্যবসায়ীকে ধরে নিয়ে গেছে বিএসএফ

কুড়িগ্রামের রাজীবপুর সীমান্ত এলাকা থেকে জুরান আলী (৩৪) নামের এক বাংলাদেশি গরু ব্যবসায়ীকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। তার ওপর অমানুষিক নির্যাতন চালিয়ে ভারতীয় পুলিশের কাছে সোপর্দ করা হয়।

পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করে ভারতীয় পুলিশ। রবিবার সন্ধ্যা রাতে বালিয়ামারী বর্ডার হাট এলাকা থেকে ওই গরু ব্যবসায়ীকে ধরে নিয়ে যায় বিএসএফ সদস্যরা। জুরান আলীর বাড়ি বালিয়ামারী চরপাড়া গ্রামে বলে জানা গেছে। বালিয়ামারী বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার হাবিব মিয়া জানান, অপহৃত গরু ব্যবসায়ীকে ফেরত চেয়ে পতাকা বৈঠকের আহ্বান জানানো হয়েছে। আজ সোমবার (গতকাল) বিকাল পর্যন্ত বিএসএফ কোনো উত্তর দেয়নি। —কুড়িগ্রাম প্রতিনিধি

গাছের গুঁড়ি পড়ে দুই ভাইয়ের মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে মাথায় গাছের গুঁড়ি পড়ে শান্ত ও তৌহিদ নামে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গাছ কাটা শ্রমিক নুরুজ্জামান শেখ ও মফিজুল ইসলামকে আটক করেছে পুলিশ। নিহতরা মাদারীপুরের কাজিরটেক এলাকার ফারুক বেপারীর ছেলে। এ মর্মান্তিক  ঘটনাটি ঘটে গতকাল দুপুরে।

—মাদারীপুর প্রতিনিধি

যুব সংঘে ভাঙচুর

গাজীপুরের শ্রীপুর উপজেলায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় সবুজ বাংলা যুব সংঘ নামে একটি সংগঠনের কার্যালয়ে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এ সময় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিও ছিঁড়ে ফেলা হয়। রবিবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

সংগঠনের সাধারণ সম্পাদক রাজন খান জানান, দুর্বৃত্তরা অফিসের চাল কেটে ভিতরে ঢুকে। সংঘের সদস্যরা মূলত গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজের অনুসারী। —শ্রীপুর প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow