Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭
প্রকাশ : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:২৮
পুলিশ-মাদকবিক্রেতা সংঘর্ষ এসআইসহ আহত ২০
৬৮ জনের বিরুদ্ধে মামলা
রূপগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদকবিরোধী অভিযানকালে পুলিশের সঙ্গে মাদকবিক্রেতাদের সংঘর্ষ হয়েছে। উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে মঙ্গলবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

এতে পুলিশসহ আহত হয়েছেন ২০ জন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত পুলিশ সদস্যদের মধ্যে রয়েছেন রূপগঞ্জ থানার এসআই সাব্বির আহাম্মেদ, কনস্টেবল শরীফ হোসেন, নাশির উল্লাহ। পুলিশের ওপর হামলা ও আহতের অভিযোগ এনে রূপগঞ্জ থানায় মামলা করেছেন এসআই সাব্বির আহাম্মেদ। স্থানীয় ইউপি সদস্য বিউটি আক্তার কুট্রিসহ ৬৮ জনকে নামীয় ও অজ্ঞাত দেড় শতাধিক লোককে আসামি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত মঙ্গলবার সন্ধ্যায় রূপগঞ্জ থানার এসআই সাব্বির আহাম্মেদের নেতৃত্বে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে মাদক ও সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় পুনর্বাসন কেন্দ্রের বাসিন্দা ও কায়েতপাড়া ইউপি সদস্য বিউটি বেগম ও মাদকবিক্রেতারা পুলিশের ওপর চড়াও হয়। পুলিশ তাদের ধাওয়া দিলে দুই পক্ষে সংঘর্ষে বাধে। ইটপাটকেল নিক্ষেপ, ফাঁকা গুলি বর্ষণে এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। আতঙ্কে ছোটাছুটি শুরু করেন স্থানীয়রা। রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন বলেন, পুলিশের ওপর হামলাকারীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

এই পাতার আরো খবর
up-arrow