Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭
প্রকাশ : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৫৬
এক পলক

চার প্রতিষ্ঠানকে জরিমানা

কিশোরগঞ্জের ভৈরবে নোংরা পরিবেশ, মানহীন পণ্য উৎপাদনসহ বিভিন্ন অভিযোগে চার প্রতিষ্ঠানকে দুই লাখ ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এরমধ্যে ক্যাপিটাল ফুড প্রোডাক্টকে এক লাখ, লক্ষ্মীপুর সূর্য কেমিক্যালকে ৫০ হাজার, জগন্নাথপুর কেমিক্যালকে ৫০ হাজার ও জমজম ড্রিংকিং ওয়াটার কোম্পানিকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। —কিশোরগঞ্জ প্রতিনিধি

চট্টগ্রামে ৭০ টন জাটকা জব্দ

চট্টগ্রাম মহানগরে সদরঘাটে বৃহস্পতিবার জে কে-৩ নামে একটি মাছ ধরার জাহাজে অভিযান চালিয়ে প্রায় ৭০ মেট্রিক টন জাটকা জব্দ করেছে র‌্যাব। এ সময় জাহাজের ক্যাপ্টেনকে আটক করা হয়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত হোসেন সানি ও সৈয়দ মুরাদ অভিযানে নেতৃত্ব দেন।

বরিশালে ২৫ মণ : বরিশালের উজিরপুরের ইচলাদী টোল প্লাজায় ঢাকাগামী বাস তল্লাশি করে জব্দ করা ২৫ মণ জাটকা। —প্রতিদিন ডেস্ক

কর্মশালা

নেত্রকোনায় জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে ইউনিসেফের সহযোগিতায় শিশুবিয়ে, শিশুশ্রম ও শিশুর শাস্তি বিষয়ে জেলাপর্যায়ে সামাজিক রীতিনীতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গতকাল অনুষ্ঠিত এ কর্মশালায় স্বাস্থ্য বিভাগ, পরিবার পরিকল্পনা বিভাগ, মসজিদের ইমাম, কাজী, নোটারি পাবলিক, জনপ্রতিনিধিরা অংশ নেন। জেলা প্রশাসক ড. মুশফিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন— ইইসি আর প্রকল্প মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও প্রকল্প পরিচালক মো. হুমায়ূন কবীর।

—নেত্রকোনা প্রতিনিধি

প্রশিক্ষণ

চাঁপাইনবাবগঞ্জে নিরাপদ আম উৎপাদন ও আমজাত পণ্য রপ্তানির সুযোগ বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা গতকাল দাইপুকুরিয়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বাণিজ্য মন্ত্রণালয়ের এগ্রো প্রডাক্টস বিজনেস প্রমোশন কাউন্সিলের সহযোগিতায় বাংলাদেশ ম্যাংগো প্রডিউসার মার্চেন্টস অ্যাসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জ আয়োজিত কর্মশালায় সভাপতিত্ব করেন মনোয়ারুল ইসলাম ডালিম। উদ্বোধন করেন ইউপি চেয়াম্যান আতিকুল ইসলাম জুয়েল। বক্তব্য দেন— ড. হামিম রেজা, ড. সাইফুর রহমান, ড. জমির উদ্দিন, আব্দুল হান্নান হানু প্রমুখ। —চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow