Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:০৪
শেরপুর ও ফরিদপুরে দুই যুবককে পিটিয়ে হত্যা
প্রতিদিন ডেস্ক

শেরপুরে মোবাইল চুরির অভিযোগে এবং ফরিদপুরে পারিবারিক কলহের জেরে দুই যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। কিশোরগঞ্জে বৃদ্ধাকে গলা কেটে খুন করেছে দুর্বৃত্তরা।

ঢাকার ধামরাইয়ে উদ্ধার করা হয়েছে গৃহবধূর গলা কাটা লাশ। প্রতিনিধিদের পাঠানো খবর— শেরপুরের নকলার বাদাগৈড় এলাকায় শালিস বৈঠকে মোবাইল চুরির অভিযোগে রুবেল (৩০) নামে একজনকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ১৬ জনকে আসামি করে নকলা থানায় মামলা হয়েছে। সুজন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এদিকে ফরিদপুরে পারিবারিক বিরোধের জেরে আজাদ শেখ (২৬) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। শহরের লক্ষীপুর এলাকার রেললাইন বস্তিতে গতকাল সকালে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে কোতয়ালি থানায় মামলা হয়েছে।   কিশোরগঞ্জ : কটিয়াদীতে রেহেনা আক্তার নামে এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছেলে ফজলু মিয়াকে আটক করেছে পুলিশ। রেহেনা কটিয়াদী উপজেলার হাসার কান্দা গ্রামের কালু মিয়ার স্ত্রী। ধামরাই :  ঢাকার ধামরাইয়ের কালামপুর গ্রামে শনিবার রাত সাড়ে ১০টার দিকে শাবনাজ (১৯) নামে এক গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে। নিহত শাবনাজ ওই গ্রামের শরিফুল ইসলামের মেয়ে। তার স্বামী কুষ্টিয়া জেলার লিটন (২৫)। তাত্ক্ষণিকভাবে হত্যার কারণ জানা যায়নি।

এই পাতার আরো খবর
up-arrow