Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২০ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:১৪
পৃথক সড়ক দুর্ঘটনায় ছয় প্রাণহানি
প্রতিদিন ডেস্ক

পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় শিশু ও শিক্ষার্থীসহ ছয়জন নিহত হয়েছেন। এর মধ্যে বরিশালে দুজন এবং গাইবান্ধা, টাঙ্গাইল, মাগুরা ও কক্সবাজারে মারা গেছেন একজন করে।

গোপালগঞ্জে আহত হয়েছেন এক বিশ্ববিদ্যালয়ছাত্রী। প্রতিনিধিদের খবর—

বরিশাল : বাবুগঞ্জ উপজেলার কামিনী ফিলিং স্টেশন এলাকায় গতকাল মাইক্রোবাস-মাহেন্দ্র আলফা সংঘর্ষে একজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। নিহতের নাম আব্দুর রহিম। তিনি মাহেন্দ্রের চালক ছিলেন। আহতদের শেরেবাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। এদিকে গৌরনদীতে বেনাপোলগামী জিএম পরিবহনের যাত্রীবাহী বাসের ধাক্কায় আব্দুল কাদের (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত শনিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

গাইবান্ধা : জেলা শহরের আদর্শ পাড়ায় গতকাল মোটরসাইকেলের ধাক্কায় প্রান্ত কুমার (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। প্রান্ত ওই এলাকার প্রদীপ কুমারের ছেলে এবং আব্দুল হাই বিদ্যা নিকেতনের প্লে শ্রেণির ছাত্র। স্কুলে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়।

টাঙ্গাইল : ট্রাকচাপায় পলিটেকনিক ইনস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্র সুভ্রত নিহত হয়েছেন। সদর উপজেলার বারচান্দা এলাকায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে। মাগুরা : মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের সম্মান প্রথম বর্ষের ছাত্র বিশ্বজিৎ বিশ্বাস (২০) ঢাকা-মাগুরা মহাসড়কে ট্রাকচাপায় নিহত হয়েছেন। তিনি মাগুরা সদর উপজেলার ব্যাঙ্গা বেরইল গ্রামের বিবেক বিশ্বাসের একমাত্র সন্তান। প্রতিবাদে সহপাঠীরা কিছু সময় মহাসড়ক অবরোধ করে রাখেন।

চকরিয়া : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বানিয়াছড়া স্টেশনে গতকাল বাসচাপায় মিরাজুল ইসলাম (১৮) নামে এক তরুণের প্রাণহাটি ঘটেছে। মিরাজ চকরিয়া উপজেলার খয়রাতি পাড়ার দেলোয়ার হোসেনের ছেলে। দুপুরে রাস্তা পারের সময় চট্টগ্রামগামী এস আলম পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়।

গোপালগঞ্জ : গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী বাসচাপায় আহত হয়েছেন। গতকাল সকালের এ দুর্ঘটনার প্রতিবাদে সড়ক অবরোধ ও বিক্ষোভ করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। আহত শিক্ষার্থী সুবর্ণা মজুমদারকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow