Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২০ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:২১
এক পলক

ক্যাবল অপারেটরকে কুপিয়ে জখম

বিচার দাবিতে মানববন্ধন

শরীয়তপুরে মাসুদ খান নামে এক ক্যাবল অপারেটরকে কুপিয়ে জখম করার ঘটনায় সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। ক্যাবল নেটওয়ার্ক অ্যাসোসিয়েশন শরীয়তপুর জেলা শাখার উদ্যোগে গতকাল জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এই কর্মসূচি পালিত হয়।

পরে তারা জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি পেশ করেন। গত ১৫ ফেব্রুয়ারি রাতে ডামুড্যা উপজেলার ইসলামপুরে মাসুদকে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। তিনি ঢাকায় চিকিৎসারত আছেন। এ ঘটনায় ডামুড্যা থানায় মামলা হলেও কেউ গ্রেফতার হয়নি। —শরীয়তপুর প্রতিনিধি

জাল নোটসহ আটক ২

গাজীপুরে হুমায়ুন কবির ও সালমা বেগম নামে দুজনকে আটক করা হয়েছে। তাদের দুই লাখ টাকার জাল নোটসহ আটক করা হয়েছে বলে জানায় র‌্যাব। আটক হুমায়ুনের বাড়ি বরিশালের মেহেন্দিগঞ্জে এবং তার সহযোগী সালমার বাড়ি ভোলার লালমোহনে। র‌্যাব জানায়, শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর সদর উপজেলার মির্জাপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই লাখ টাকা মূল্যমানের জাল টাকা ও নগদ ১৬ হাজার ৮০০ টাকা উদ্ধার করা হয়।  

—গাজীপুর প্রতিনিধি

আড়াইহাজার মহিলা দলের কমিটি গঠন

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা মহিলা দলের কমিটি ঘোষণা করা হয়েছে। উপজেলা সদরে আশিক সুপার মার্কেট চত্বরে গতকাল পারভীন আক্তারকে সভানেত্রী ও শিরীন সুলতানাকে সাধারণ সম্পাদিকা করে ৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। জেলা মহিলা দলের আহ্বায়ক নুরুন নাহার বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে কমিটি ঘোষণা করেন জেলার যুগ্ম আহ্বায়ক রহিমা শরীফ মায়া। উপস্থিত ছিলেন, পারভীন আক্তার, রুমা আক্তার, নাসরিন, আশেয়া আক্তার, মমতাজ, দীলারা মাসুদ প্রমুখ।

—আড়াইহাজার প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow