মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা

হবিগঞ্জে বসতঘরে মা ছেলের ঝুলন্ত লাশ

প্রতিদিন ডেস্ক

হবিগঞ্জে নিজ বসতঘর থেকে মা-ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া বরিশাল ও ব্রাহ্মণবাড়িয়ায় পাওয়া গেছে দুজনের মরদেহ। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় মা মিলি দেব (২১) ও ছেলে পথিক দেবের (২) ঝুলন্ত লাশ পাওয়া গেছে। উপজেলার গিলাতলী গ্রামে নিজ বসতঘর থেকে গতকাল তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। মিলি ও পথিক ওই গ্রামের পিন্টু দেবের স্ত্রী-সন্তান। মাধবপুর থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, সোমবার সকালে স্থানীয়রা ঘরে তাদের ঝুলন্ত অবস্থায় দেখে থানায় খবর দেন। পুলিশ মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। বরিশাল : নগরীর রূপাতলী গ্যাস টারবাইন খান বাড়ি সংলগ্ন ডোবা থেকে শাহাদাত্ হোসেন নামে এক রিকশাচালকের মৃতদেহ গতকাল উদ্ধার করেছে পুলিশ। শাহাদাত্ গ্যাস টারবাইন এলাকার সোবাহান খানের ছেলে। গত ১৬ ফেব্রুয়ারি থেকে তিনি নিখোঁজ ছিলেন বলে জানা গেছে।

ব্রাহ্মণবাড়িয়া : ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে গতকাল অজ্ঞাত পরিচয় যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ বলছে, ময়নাতদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর