Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২০ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:১৭
এক পলক

সাবেক এমপির গাড়িতে হামলার ঘটনায় গ্রেফতার ৫

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরীর গাড়িতে হামলার ঘটনায় পাঁচ ট্রাকশ্রমিককে গ্রেফতার করেছে পুলিশ। গত দুই দিন নগরীর বিভিন্ন স্থনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন— মারুফ, আহমদ আলী, শাহজাহান, রাজু আহমদ ও সাজ্জাদ। উল্লেখ্য, গত শনিবার ট্রাকশ্রমিকদের ডাকে সকাল ৬টা থেকে বেলা ২টা পর্যন্ত পরিবহন ধর্মঘট পালিত হয়। দুপুর ২টার পর নগরীর উপশহর এলাকায় ট্রাকশ্রমিক নামধারী সন্ত্রাসীরা শফিকুর রহমান চৌধুরীর গাড়িতে হামলা চালায়। সিসি টিভির ফুটেজ দেখে পুলিশ ওই পাঁচজনকে গ্রেফতার করে বলে জানান কোতোয়ালি থানার ওসি।

—নিজস্ব প্রতিবেদক, সিলেট

ভিসির বাসভবন ঘেরাও

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী বাসের চাপায় আহত হওয়ার প্রতিবাদে দ্বিতীয় দিনের মতো সড়ক অবরোধ ও বিক্ষোভ করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

আহত শিক্ষার্থী সুস্থ না হওয়া পর্যন্ত চিকিৎসার ব্যবস্থা করা, ঘাতক বাসের ড্রাইভারের শাস্তির ব্যবস্থা করাসহ ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে শিক্ষার্থীরা তাদের আন্দোলন চালিয়ে যাচ্ছে। আন্দোলনের একপর্যায়ে শিক্ষার্থীরা ভিসির বাসভবন ঘেরাও করে বিভিন্ন স্লোগান দেয়।

—গোপালগঞ্জ প্রতিনিধি

দেয়াল পত্রিকা উৎসব

নেত্রকোনা সরকারি কলেজে গতকাল দিনব্যাপী ‘ফাগুনের কবিতা ও দেয়াল পত্রিকা উৎসব’ অনুষ্ঠিত হয়েছে। বাংলা বিভাগের উদ্যোগে কলেজের শহীদ মিনার প্রাঙ্গণে এই উৎসবের উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদ। —নেত্রকোনা প্রতিনিধি

বগুড়ায় বিএনপির সভা

জেলা বিএনপি কার্যালয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে গতকাল আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় বক্তব্য দেন জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও  জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম, জয়নাল আবেদীন চাঁন, মুক্তিযোদ্ধা মো. শোকরানা, ফজলুল বারী বেলাল, খাজা ইফতেখার আহমেদ, আবদুর রহমান, লাভলী রহমান, পরিমল চন্দ্র দাস, অ্যাড. নাজমুল হুদা পপন, সুজাউদ্দৌলা সন্জু প্রমুখ।

—নিজস্ব প্রতিবেদক, বগুড়া

এই পাতার আরো খবর
up-arrow