Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭

ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
প্রকাশ : বুধবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২১ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৪১
রংপুরে ট্রলির চাকায় পিষ্ট হলেন মা-ছেলে
প্রতিদিন ডেস্ক

রংপুরে ট্রলির চাকায় পিষ্ট হয়ে ছেলেসহ মায়ের মৃত্যু হয়েছে। এছাড়া সড়ক দুর্ঘটনায় লালমনিরহাট, নোয়াখালী, কুষ্টিয়া ও ময়মনসিংহের ভালুকায় নিহত হয়েছেন একজন করে।

নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

রংপুরের তারাগঞ্জ উপজেলায় ট্রলির চাকায় পিষ্ট হয়ে তিন বছরের ছেলেসহ মায়ের মৃত্যু হয়েছে। উপজেলার কেল্লাবাড়ি এলাকায় তারাগঞ্জ-কিশোরগঞ্জ সড়কে গতকাল বিকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার ময়নাকুড়ি গ্রামের হাসান মাহমুদের স্ত্রী সাহেদা বেগম  ও তার ছেলে সাব্বির আহমেদ। পুলিশ জানায়, সাহেদা ছেলেকে নিয়ে রিকশাভ্যানে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি ফিরছিলেন। পথে বালুবোঝাই ট্রলি পেছন থেকে ভ্যানটিকে ধাক্কা দিলে সাহেদা ও সাব্বির সড়কে ছিটকে পড়ে। তাদের উপর দিয়ে ট্রলিটি চলে যায়। লালমনিরহাট : হাতীবান্ধায় দুই মোটর সাইকেলের সংঘর্ষে সিরাজুল ইসলাম নামে এক আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুজন। উপজেলার দোয়ানি মোড়ে সোমবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সিরাজুল হাতীবান্ধা উপজেলার সানিয়াজান এলাকার সিদ্দিক আলীর ছেলে। নোয়াখালী : হাতিয়া উপজেলার বয়ারচরে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রো উল্টে এক ব্যক্তি নিহত ও একজন আহত হয়েছেন। গতকাল সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম নয়ন। তিনি মাইক্রোর চালক ছিলেন। আহত যাত্রী আজিজকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। কুষ্টিয়া : কুষ্টিয়া-প্রাগপুর সড়কের হোসেনাবাদ বাজারে গতকাল ট্রলির ধাক্কায় জামসেদ আলী নামে এক সাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি দৌলতপুর উপজেলার সিরাজনগর টলটলি পাড়ার আরজেত মণ্ডলের ছেলে। ভালুকা : ময়মনসিংহের ভালুকায় এনা পরিবহনের বাসচাপায় বলাই কৃষ্ণ নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে। বলাই গাইবান্ধা সদর উপজেলার সুরেন চন্দ্রের ছেলে। ঘটনার পর স্থানীয়রা একটি গাড়িতে আগুন ধরিয়ে দেয়। এছাড়া কক্সবাজারের চকরিয়ায় বালুবোঝাই ট্রাকের ধাক্কায় গতকাল মতিউর রহমান নামে এক কলেজছাত্র গুরুতর আহত হয়েছেন। মতিউর ডুলাহাজারা কলেজের প্রথম বর্ষের মানবিক বিভাগের ছাত্র। তাকে স্থানীয় হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow