Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০১:৪২
পাল্টাপাল্টি ওয়াজ মাহফিলে সাবেক ও বর্তমান এমপি প্রধান অতিথি
সংঘর্ষের আশঙ্কা
ধামরাই প্রতিনিধি

ঢাকার ধামরাই পৌরসভার ছয়বাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আগামী শনিবার  অনুষ্ঠিত হবে একই সময়ে পাল্টাপাল্টি ওয়াজ মাহফিল। এতে এক পক্ষের প্রধান অতিথি করা হয়েছে সাবেক এমপি বেনজীর আহমদ আর অপর পক্ষের বর্তমান এমপি এমএ মালেক।

একই স্থানে এ মাহফিলকে ঘিরে ওই এলাকায় দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনা দেখা দিয়েছে। বড় ধরনের রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কাও করছেন অনেকে। জানা গেছে, ধামরাইয়ের ছয়বাড়িয়া কেন্দ ীয় জামে মসজিদের উদ্যোগে পৌর কাউন্সিলর আবু সাঈদ ছয়বাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শনিবার বাদ আমর ওয়াজ মাহফিলের আয়োজন করে। এতে প্রধান অতিথি করা হয় ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি বেনজীর আহমদকে। অপরদিকে, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আরফান আলীও ছয়বাড়িয়া কেন্দ ীয় কবরস্থানের উদ্যোগে একই স্থান ও একই সময়ে ওয়াজ মাহফিলের আয়োজন করেন। এ মাহফিলে প্রধান অতিথি করা হয়েছে বর্তমান এমপি এমএ মালেককে। ছয়বাড়িয়া কেন্দ্রীয় কবরস্থানের সাধারণ সম্পাদক আরফান আলী মাহফিলের সব প্রস্তুতি চলছে বলে জানিয়ে বলেন, প্রধান অতিথি স্থানীয় এমপি এমএ মালেক যথাসময়ে মাহফিলে উপস্থিত থাকবেন। আশা করি আমাদের মাহফিলে কেউ বাধার সৃষ্টি করবেন না। অপর দিকে, জামের মসজিদের আয়োজক কাউন্সিলর আবু সাইদ জানান, গেটসহ তাদের প্রস্তুতি প্রায় শেষ। পূর্ব ঘোষিত এ মাহফিল সুন্দরভাবে সম্পন্ন হবে এবং প্রধান অতিথি সময়মত উপস্থিত থাকবেন।

নাম প্রকাশ না করার শর্তে আওয়ামী লীগের একাধিক নেতা জানান, দুই নেতার দ্বন্দ্বে হতাশ আওয়ামী লীগের নেতা-কর্মীরা।   ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম জানান, বিষয়টির প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য থানার ওসিকে বলা হয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow