Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭
প্রকাশ : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:২৫
মুক্তিযোদ্ধা পরিবারকে লাঞ্ছনার অভিযোগ পুলিশের বিরুদ্ধে
রাঙামাটি প্রতিনিধি

বাঘাইছড়িতে পুলিশের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা পরিবারকে লাঞ্ছনার অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন মুক্তিযোদ্ধা আজিজুল রহমান। রাঙামাটি শহরের একটি রেস্টুরেন্টে গতকালে এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন— জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রবার্ট রোনাল পিন্টু, ডেপুটি কমান্ডার আব্দুল শুক্কুর, মিজানুর রহমান, চান্দু বড়ুয়া প্রমুখ।

অভিযোগকারী মুক্তিযোদ্ধা আজিজুল রহমান জানান, গত ১৮ ফেব্রুয়ারি বাঘাইছড়ি পৌরসভায় সুষ্ঠু নির্বাচনের পর বিনা ওয়ারেন্টে পুলিশ তার বাড়িতে এসে পরিবারের নারী-পুরুষদের লাঞ্ছিত করে। এছাড়া চট্টগ্রাম থেকে আসা তার ছেলের বন্ধুদের মারধর করে ধরে নিয়ে যায়। পরে পুলিশ সাত শিক্ষার্থীসহ তার তিন সন্তানের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা করে। জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জানান, এ ধরনের ঘটনা কারো কাম্য নয়। পুলিশ অন্যায়ভাবে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের লাঞ্ছনা করতে পারে না। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেওয়া প্রয়োজন। এ জন্য প্রশাসনের উচ্চ মহলের হস্তক্ষেপ চান তিনি।

বাঘাইছড়ি থানা ওসি আবুল কালাম চৌধুরী জানান, পুলিশের বিরুদ্ধে করা অভিযোগ মিথ্যা। নির্বাচন-পরবর্তী আইনশৃঙ্খলা বজায় রাখার স্বার্থে পরাজিত মেয়র প্রার্থী আজিজুর রহমান আজিজের বাড়ি থেকে সাত বহিরাগত শিক্ষার্থীকে গ্রেফতার করা হয়।

পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow