Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
প্রকাশ : সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:৩০
সড়ক দুর্ঘটনায় সারা দেশে নিহত ১০
প্রতিদিন ডেস্ক
সড়ক দুর্ঘটনায় সারা দেশে নিহত ১০
দিনাজপুর-বিরামপুর-ঢাকা মহাসড়কের লক্ষ্মীপুর এলাকায় গতকাল নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে যায় —বাংলাদেশ প্রতিদিন

সারা দেশে গত ২৪ ঘণ্টায় সড়ক দুর্ঘটনায় ১০ জনের প্রাণহানি ঘটেছে। এরমধ্যে দিনাজপুরে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে মারা গেছেন দুজন।

চট্টগ্রাম, বরিশাল, বাগেরহাট, নওগাঁ, লক্ষ্মীপুর, নোয়াখালী, চুয়াডাঙ্গা ও পাবনায় নিহত হয়েছেন একজন করে। শনিবার বিকাল থেকে গতকাল বিকাল পর্যন্ত এ দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর— দিনাজপুর : দিনাজপুর-বিরামপুর-ঢাকা মহাসড়কের লক্ষ্মীপুর এলাকায় গতকাল নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে পথচারীসহ দুজন নিহত হন। এ ঘটনায় নারী ও শিশুসহ আহত হয়েছেন ২৫ বাসযাত্রী। এদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। নিহত পথচারী ফুলবাড়ীর মহেশপুর গ্রামের কুমদ চন্দ্রের ছেলে পরশুরাম। অপরজন নিহত বাসের হেলপার শাহ আলম। তার বাড়ি বিরামপুর উপজেলায়। চট্টগ্রাম :  সীতাকুণ্ডে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোস্তফা জামাল নামে জেলা গোয়েন্দা পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন। আহত হয়েছেন চালকসহ আরো নয় পুলিশ সদস্য। শনিবার দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে। বরিশাল : বানারীপাড়ায় ইজিবাইকচাপায় সিফাত (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সকালে উপজেলার বাইশারী বাজার সংলগ্ন মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। সিফাত উপজেলার পশ্চিম বাইশারী এলাকার ফরিদ বেপারীর ছেলে ও স্থানীয় কিন্ডার গার্টেনের প্লে গ্রুপের ছাত্র ছিল।   বাগেরহাট : বালুবোঝাই ট্রলি ও পানবাহী টেম্পুর সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন। বাগেরহাট-পিরোজপুর মহাসড়কে শহরতলির দড়াটানা ব্রিজ এলাকায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। নওগাঁ : পত্নীতলা উপজেলার মোবারকপুর মোড়ে মিনি ট্রাকের চাপায় আমিনুল ইসলাম নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ভ্যানের দুই যাত্রী। গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত আমিনুল উপজেলার পশ্চিম মোবারকপুরের জসিম উদ্দিনের ছেলে।   লক্ষ্মীপুর : জেলা শহরের সিটি হাসপাতালের সামনে গতকাল ইটবোঝাই পিকআপের চাপায় শোভন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি স্থানীয় নুর বেকারির ম্যানেজার ছিলেন। বাড়ি পৌর শহরের সমসেরাবাদ এলাকায়।

নোয়াখালীতে : সোনাইমুড়ী-চাটখিল সড়কে সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাক্টরের সংঘর্ষে অটোচালক নাসির উদ্দিন ঘটনাস্থলে নিহত হন। তিনি স্থানীয় পাঁচ বাড়িয়া গ্রামের আবদুস সাত্তারের ছেলে। গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটে। চুয়াডাঙ্গা : দামুড়হুদা উপজেলার জুড়ানপুরে পাওয়ারটিলারের সঙ্গে সংঘর্ষে আহত মোটরসাইকেলচালক সজিব মালিথা শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি দামুড়হুদার চিত্লা গ্রামের শওকত মালিথার ছেলে। গত মঙ্গলবার সজিব দামুড়হুদা থেকে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে পাওয়ার টিলারের সঙ্গে সংঘর্ষে আহত হয়েছিলেন। পাবনা : পাবনা-ঈশ্বরদী মহাসড়কের নূরপুরে গতকাল ট্রাকচাপায় সাইকেল আরোহী শহিদুল ইসলাম শিমুল নিহত হয়েছেন। শিমুল জেলা শহরের পৈলানপুর মহল্লার মহিদুল ইসলামের ছেলে।

এই পাতার আরো খবর
up-arrow