Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০১:৪২
কলেজে ছাত্রীকে বখাটের চড়
ছাত্রলীগ পেটাল দুই শিক্ষার্থীকে
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী সরকারি সিটি কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীকে প্রকাশ্যে চড় মেরেছেন তার এক বখাটে সহপাঠী মো. এজাজ রিক। গতকাল সকাল পৌনে ১০টায় কলেজের ভিতরেই এ ঘটনা ঘটে।

ঘটনার পর কলেজের সব ক্লাস স্থগিত করে দেওয়া হয়েছে। জরুরি সভা করেছে শিক্ষক পরিষদ। মানবিক বিভাগের একাদশ প্রথম বর্ষের ওই ছাত্রীর ভাষ্য, সকালে ‘ক’ শাখার শিক্ষার্থীদের অর্থনীতি বিষয়ের ক্লাস চলছিল। এ সময় বখাটে রিক ক্লাসে বসেই মুঠোফোনে কথা বলছিলেন। শ্রেণিশিক্ষক বায়েজিদ বোস্তামি তখন ওই ছাত্রের কাছ থেকে মুঠোফোনটি কেড়ে নেন। এরপর তাকে ক্লাসের পিছনে গিয়ে বসতে বলেন। ক্লাসের অন্য শিক্ষার্থীরা তখন শিক্ষকের কাছে অভিযোগ করেন, রিক প্রতিদিনই ক্লাসে বসে মুঠোফোনে কথা বলেন, ফেসবুক চালান এবং মেয়েদেরও উত্ত্যক্ত করেন। তাদের কথায় সায় মেলান ওই ছাত্রীও। আর এতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন রিক।   এদিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) প্রথম বর্ষের দুই শিক্ষার্থীকে পিটিয়েছেন ছাত্রলীগের দুই কর্মী। গতকাল দুপুরে কাজী নজরুল ইসলাম মিলনায়তনের পেছনে এ ঘটনা ঘটে। জানা গেছে, এক ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করলে ছাত্রলীগ কর্মীরা ক্ষিপ্ত হন। মারধরের শিকাররা হলেন রনি হাসান ও রাহুল। তারা সমাজবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। মারধরকারীরা হলেন মিরাজ ও রাহাত। তারা রাবি ছাত্রলীগের কর্মী এবং মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ চলাকালে মিরাজ ও রাহাত তাদের পাঁচ-ছয় জন বন্ধুকে নিয়ে সমাজবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের এক ছাত্রীকে উত্ত্যক্ত করছিলেন। এ সময় ওই ছাত্রীর সহপাঠী রনি ও রাহুল প্রতিবাদ করেন। এর জেরে পরবর্তীতে রনি ও রাহুলকে শহীদ মিনারের দিকে ডেকে নিয়ে তারা মারধর করে।     

এই পাতার আরো খবর
up-arrow