Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭
প্রকাশ : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২ মার্চ, ২০১৭ ০০:২২
যশোরে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মচারীকে কুপিয়ে হত্যা
প্রতিদিন ডেস্ক

যশোরে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মচারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এছাড়া পাবনা, ফরিদপুর ও নীলফামারীতে তিনজন খুন হয়েছেন।

নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

যশোর : সদর উপজেলার গুরুলিয়া উত্তরপাড়ায় রেজাউল ইসলাম নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রেজাউল উপজেলার হাশিমপুর গ্রামের আনসার আলীর ছেলে ও সোনালী ব্যাংক যশোর করপোরেট শাখার অবসরপ্রাপ্ত কর্মচারী ছিলেন। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠায়। তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের এসআই জাকির হোসেন বলেন, নিহতের মাথায় ধারালো অস্ত্রের দুটি কোপের চিহ্ন রয়েছে। পাবনা : ভাঙ্গুড়া উপজেলায় মব্বেল হোসেন প্রামাণিক নামে এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যার পর গাছে লাশ ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। উপজেলার সুজাপাড়া গ্রামে বুধবার ভোররাতে এ ঘটনা ঘটে। মব্বেলের বাড়ি ভাঙ্গুড়ার পাথরঘাটা-জগাতলা গ্রামে। এ ঘটনায় জড়িত সন্দেহে মফিজ উদ্দিন নামে একজনকে আটক করেছে পুলিশ। ফরিদপুর : নগরকান্দা উপজেলার তারাকান্দি গ্রামে মোশারেফ হোসেন মুশা নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে।

ঘটনাটি ঘটে মঙ্গলবার রাত ৮টার দিকে। স্থানীয়রা জানান, মুশার ছেলের সঙ্গে প্রতিবেশি দেলোয়ারের ছেলের মঙ্গলবার সকালে বাকবিতণ্ডা হয়। এ নিয়ে দেলোয়ার রাতে মুশার বাড়িতে গিয়ে তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে লাঠি দিয়ে পেটাতে থাকে মুশাকে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান। নীলফামারী : ডোমারে অজ্ঞাত পরিচয় এক হিজড়ার গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ডোমার উপজেলার গোমনাতী গ্রামের চৌরঙ্গী বাজার এলাকার অদূরে বুড়ি তিস্তা নদীর দুর্গম এলাকার একটি ভুট্টা খেত থেকে গতকাল লাশটি উদ্ধার করা হয়। তার পরনে রয়েছে লাল শাড়ি ও হাতে চুড়ি ছিল।

এই পাতার আরো খবর
up-arrow