Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২ মার্চ, ২০১৭ ০০:২৬
এক পলক

১০ ভুয়া ডিবি পুলিশ আটক

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা থেকে ১০ ভুয়া গোয়েন্দা পুলিশকে (ডিবি) আটক করেছে পুলিশ। উপজেলার টিপরদি এলাকা থেকে গতকাল তাদের আটক করা হয়।

আটকরা হলেন— এনামুল হক, মিঠু খাঁন, হেলাল, মোজাম্মেল হোসেন, মনির হোসেন, মাসুদ রানা, মাসুদ করিম, নূরুল ইসলাম, নুরুজ্জামান ও  কুদ্দুছ।

তাদের কাছ থেকে পুলিশ ও সাংবাদিক লেখা দুটি প্রাইভেট কার, এক জোড়া হ্যান্ডকাপ, ‘ডিবি পুলিশ’ লেখা তিনটি পোশাক, পুলিশের ব্যবহৃত দুটি লাঠি, একটি ওয়াকিটকি ও একাধিক ভুয়া ওয়ারেন্ট জব্দ করা হয়। সোনারগাঁ থানার ওসি শাহ মঞ্জুর কাদের জানান, এই চক্রটি দীর্ঘদিন ধরে সোনারগাঁসহ দেশের বিভিন্ন স্থানে ডিবি পুলিশ পরিচয় দিয়ে সাধারণ মানুষকে হয়রানি করে আসছিল। এরা বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে লোকজনের কাছ থেকে নগদ অর্থসহ গাড়ি ও মালামাল হাতিয়ে নেয় বলে অভিযোগ রয়েছে। —সোনারগাঁ প্রতিনিধি

বনায়নের চেক বিতরণ

গাজীপুরের কালিয়াকৈরে সামাজিক বনায়নের ২০৮ উপকারভোগীর মধ্যে প্রায় চার কোটি টাকার চেক বিতরণ করা হয়েছে। বুধবার বিকালে প্রধান অতিথি হিসেবে চেক বিতরণ করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। এ সময় ঢাকা বিভাগীয় বন কর্মকর্তা বখতিয়ার নুর সিদ্দিকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, ঢাকা কেন্দ ীয় বন অঞ্চলের সংরক্ষক জহির উদ্দিন আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সবুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ছানোয়ার হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার।

—গাজীপুর প্রতিনিধি

ফরমালিনমুক্ত বাজার

ধামরাই পৌরসভার ঢুলিভিটায় সর্ববৃহৎ পাইকারী কাঁচামাল ও মৎস্য আড়ৎ উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন অনুষ্ঠানে পৌরমেয়র গোলাম কবির সাংবাদিকদের জানান, পৌরবাসীর দীর্ঘদিনের দুর্ভোগ ছিল একটি পাইকারী কাঁচাবাজার ও মৎস্য আড়তের। আজ তা পূর্ণ হয়েছে। এখন হাতের নাগালেই  ফরমালিন ও ভেজালমুক্ত ফল সবজি, মাছসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র পাবে পৌরবাসী। এর আগে তিনি ব্যবসায়ীদের প্রতি ফরমালিনমুক্ত ফল, সবজি ও মাছ বিক্রির অনুরোধ করেন।

—ধামরাই  প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow