Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
প্রকাশ : শনিবার, ৪ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৪ মার্চ, ২০১৭ ০০:০২
আওয়ামী লীগের গলার কাঁটা বিদ্রোহী প্রার্থী
হোসেনপুরে উপ-নির্বাচন
কিশোরগঞ্জ প্রতিনিধি
আওয়ামী লীগের গলার কাঁটা বিদ্রোহী প্রার্থী

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগের গলার কাটা হয়ে দাঁড়িয়েছেন বিদ্রোহী প্রার্থী। উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ সোহেল দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়ছেন।

দলের প্রথম সারির নেতা-কর্মীরা তার সঙ্গে প্রকাশ্যে না থাকলেও অনেকে পরোক্ষ ও গোপনে তার প্রচারণা চালাচ্ছেন বলে জানা গেছে। এ বিষয়টি আওয়ামী লীগ প্রার্থী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম নূরুর জন্য অস্বস্তির হয়ে পড়েছে। যদিও তিনি দাবি করছেন, দলের সব শ্রেণির নেতা-কর্মী তার সঙ্গে রয়েছেন।

অপরদিকে বিএনপি মনোনীত উপজেলা বিএনপির সভাপতি জহিরুল ইসলাম মবিন রয়েছেন অনেকটা ফুরফুরে মেজাজে। দলের একক প্রার্থী হওয়ায় প্রচারণায়         নতুন মাত্রা যোগ হচ্ছে তার। নির্বাচন যতই ঘনিয়ে আসছে ভোটাররাও নানা হিসাব-নিকাশ কষতে শুরু করেছেন। প্রার্থীদের প্রচারণাও তুঙ্গে। তিনজন প্রার্থীই ভোর থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার এক প্রান্ত থেকে অন্য প্রান্ত চষে বেড়াচ্ছেন। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৬ মার্চ।

উল্লেখ্য, ২০১৪ সালের ১৫ মার্চ অনুষ্ঠিত হোসেনপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আয়ুব আলী চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১৫ সালের ২৯ নভেম্বর তার মৃত্যু হলে পদটি শূন্য হয়। উপজেলায় মোট ভোটার রয়েছেন এক লাখ ৩১ হাজার ৪৭৯ জন।

এই পাতার আরো খবর
up-arrow