Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭
প্রকাশ : শনিবার, ৪ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৪ মার্চ, ২০১৭ ০০:০৮
এক পলক

মাদকের সঙ্গে সংশ্লিষ্ট কেউ রেহাই পাবে না

মাদক ও জঙ্গিমুক্ত যশোর জেলা প্রতিষ্ঠার লক্ষ্যে গতকাল দুপুরে বেনাপোলে সমাবেশ ও গণমিছিল হয়েছে। প্রধান অতিথি হিসেবে পুলিশের খুলনা বিভাগীয় ডিআইজি এস এম মনিরুজ্জামান বলেছেন, মাদকের সঙ্গে সংশ্লিষ্ট রাজনৈতিক দলের নেতা, জনপ্রতিনিধি, পুলিশ কেউই রেহাই পাবে না।

এক সপ্তাহের মধ্যে জঙ্গি ও মাদক ব্যবসায়ীদের পুলিশের কাছে আত্মসমর্পণ করতে হবে। আগামী ১০০ দিনের মধ্যে যশোর জেলাকে মাদক ও জঙ্গিবাদ মুক্ত করা হবে। যশোর পুলিশ সুপার আনিসুর রহমান সভাপতিত্ব করেন।

—বেনাপোল  প্রতিনিধি 

সপ্তাহব্যাপী ফ্রি চিকিৎসা ক্যাম্প

টাঙ্গাইলে গতকাল থেকে সপ্তাহব্যাপী ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প শুরু হয়েছে। আন্তর্জাতিক সেবা সংস্থা আল বাশার ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন ও মক্কা চক্ষু হাসপাতালের উদ্যোগে শুক্রবার থেকে সপ্তাহব্যাপী রোগীদের ফ্রি চক্ষু চিকিৎসা সেবা দেওয়া হবে। শুক্রবার সকালে টাঙ্গাইল শিবনাথ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন। —টাঙ্গাইল প্রতিনিধি

ফেসবুক স্ট্যাটাস দেখে সহযোগিতা

ফেসবুক স্ট্যাটাস দেখে ফুসফুসের জটিল রোগে আক্রান্ত গরিব স্কুলছাত্রী সাদিয়া আক্তারের পাশে দাঁড়ালেন ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ। তিনি সাদিয়াকে নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ছাড়া অনেক স্বেচ্ছাসেবী সংগঠনই সাদিয়ার সাহায্যে এগিয়ে এসেছেন।

সাদিয়া সখীপুরের কালিদাস কলতান বিদ্যানিকেতনের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। তার বাবার নাম সামাদ মিয়া। সাদিয়ার বাবা সামাদ মিয়া বলেন, গত ১ মাস ধরে সাদিয়া ফুসফুসের রোগে আক্রান্ত। —সখীপুর (টাঙ্গাইল ) প্রতিনিধি

পানিতে পড়ে শিশুর মৃত্যু

বাড়ির পাশে জলাধারের পানিতে পড়ে বীরগঞ্জের মো. সাব্বির হোসেন নামে দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। মৃত শিশু সাব্বির হোসেন বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের চৌধুরী পাড়া গ্রামের মো. মোস্তফার ছেলে। শুক্রবার সকাল ১০টার দিকে দিনাজপুরের বীরগঞ্জের শতগ্রাম ইউপির চৌধুরীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

—দিনাজপুর প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow