Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭
প্রকাশ : রবিবার, ৫ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৪ মার্চ, ২০১৭ ২৩:৩৮
দুই শিশুসহ আট জেলায় ১০ লাশ উদ্ধার
চাঁপাইয়ে যুবককে পিটিয়ে হত্যা
প্রতিদিন ডেস্ক

জয়পুরহাট ও যশোরে দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। জয়পুরহাটের শিশুটিকে অপহরণের পর হত্যা করা হয়েছে বলে দাবি পরিবারের।

এছাড়া শরীয়তপুর, বগুড়া, রাজবাড়ী, টাঙ্গাইল, নোয়াখালী ও ভোলায় উদ্ধার করা হয়েছে আটজনের মরদেহ। চাঁপাইনবাবগঞ্জে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা করেছে গ্রামবাসী। প্রতিনিধিদের খবর—

জয়পুরহাট : কালাই পৌর এলাকার মুন্সিপাড়া থেকে নিখোঁজের ২০ ঘণ্টা পর শিশুর লাশ গতকাল উদ্ধার করেছে পুলিশ। স্বজনদের দাবি অপহরণের পর তাকে হত্যা করা হয়েছে। পারিবার ও এলাকাবাসী জানান, শুক্রবার সকালে আব্দুল গফুরের শিশুপুত্র শুভ খেলার জন্য বাড়ির বাইরে গিয়ে আর ফিরেনি। ওই দিন রাতেই থানায় অপহরণ মামলা করা হয়। নিজ বাড়ির অদূরে খড়ের পালার পাশে গতকাল শুভর লাশ দেখতে পান এলাকাবাসী। সে দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল। চাঁপাইনবাবগঞ্জ : নাচোল উপজেলার আমজোয়ান গ্রামে শুক্রবার দিবাগত গভীর রাতে চোর সন্দেহে গুমানী নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছেন গ্রামবাসী।

গুমানী শিবগঞ্জ উপজেলার দাদনচক গ্রামের লালচানের ছেলে। স্থানীয়রা জানান, ওই যুবক আমজোয়ান গ্রামে একটি খড়ের পালা থেকে অটোবাইকে খড় বোঝাই করছিল। এ সময় তারা চোর ভেবে তাকে পিটুনি দেন। গুমানী ভারসাম্যহীন ছিল বলে ধারণা পুলিশের। যশোর : যশোর রেলস্টেশন এলাকার জমাদ্দারপাড়া থেকে অজ্ঞাত শিশুর (১১) লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পরনে রয়েছে পাজামা-পাঞ্জাবি। বগুড়া : ধুনট উপজেলায় স্বামীর হাতে আসমা নামে এক গৃহবধূ খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। গতকাল তার মৃতদেহ স্বামী আল মাহমুদের ঘর থেকে উদ্ধার করে পুলিশ। শরীয়তপুর : গোসাইরহাট উপজেলার খেজুরতলায় মেঘনা নদী থেকে শুক্রবার রাতে দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন— সিরাজগঞ্জের উল্লাপাড়ার শহীদুল ইসলামের ছেলে হাফিজুর ও পাবনা চাটমোহরের নওশের আলীর ছেলে মাহাবুব। এদিকে সদর উপজেলার আটিপাড়ায় নারগিস নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

রাজবাড়ী : দুই দিন নিখোঁজ থাকার পর পাংশা থানা পুলিশ গতকাল ভোররাতে কৃষক আলমের মরদেহ উদ্ধার করেছে।

টাঙ্গাইল : সদর উপজেলার উত্তর তারটিয়া এলাকায় ঝিনাই নদীর পাড় থেকে গতকাল প্রবাসী যুবকের হাত-পা বাঁধা গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম হারুণ। তিনি কালিহাতী উপজেলার খোরশিলা গ্রামের সামাদ খানের ছেলে। নোয়াখালী : সুবর্ণচর উপজেলায় কৌহিনুর নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। ভোলা : ভোলায় রুমা নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে ভোলা পৌর সভার পাখিরপোল এলাকায় শ্বশুরবাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

এই পাতার আরো খবর
up-arrow