Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
প্রকাশ : সোমবার, ৬ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৫ মার্চ, ২০১৭ ২৩:২১
পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জনের প্রাণহানি
প্রতিদিন ডেস্ক

চার জেলায় সড়ক দুর্ঘটনায় ছয়জনের প্রাণহানি ঘটেছে। এর মধ্যে চুয়াডাঙ্গা, বগুড়ায় দুজন করে এবং ফেনী ও টাঙ্গাইলে নিহত হন একজন করে।

প্রতিনিধিদের পাঠানো খবর—

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের বন্ডবিল নামক স্থানে গতকাল সকালে বাস-ভটভটি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এদের একজন ভটভটিচালক মনিরুল ইসলাম। তিনি আলমডাঙ্গার খোরদ গ্রামের মিনারুল মণ্ডলের ছেলে। নিহত অপরজনের নাম-পরিচয় জানা যায়নি। এ দুর্ঘটনায় আহত হয়েছে মোহাম্মদ রিয়ন নামে এক তরুণ। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বগুড়া : নন্দীগ্রামে কাভার্ড ভ্যানের ধাক্কায় অটো রাইচ মিলের শ্রমিক নিহত হয়েছে। বগুড়া-নাটোর মহাসড়কে গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহত আফছার আলী দিনাজপুর কতোয়ালি থানার পশ্চিম বিশরামপুরের বাছেদ আলীর ছেলে।

এদিকে জেলার শাজাহানপুরে গতকাল বিকালে যাত্রীবাহী বাসচাপায় আব্দুল হান্নান নামে এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। হান্নান শাজাহানপুর উপজেলার সাজাপুর কালাইহাটা পাড়ার হাছেন আলীর ছেলে। ফেনী : শহরতলির রানির হাট এলাকায় গতকাল সকালে ট্রাকচাপায় কাউছার পাটোয়ারি রুবেল নামে এক যুবক নিহত হয়েছে। রুবেল ছাগলনাইয়ার উপজেলার চাঁদগাজী মাটিয়া গোদা গ্রামের এমাম পাটোয়ারির ছেলে। তিনি স্থানীয় যুবদলের নেতা ছিলেন বলে জানা গেছে। সখীপুর : টাঙ্গাইলের সখীপুরে ট্রাকের সঙ্গে সিএসজির সংঘর্ষে জোনাব আলী নামে এক কাঁচামাল ব্যবসায়ী নিহত হয়েছেন। সখীপুর থেকে টাঙ্গাইল যাওয়ার পথে ভাতকুড়া মোড় এলাকায় গতকাল ভোরে দুর্ঘটনা ঘটে। জোনাব আলীর বাড়ি সখীপুর উপজেলার যাদবপুর মধ্যপাড়া গ্রামে।

এই পাতার আরো খবর
up-arrow