Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : সোমবার, ৬ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৫ মার্চ, ২০১৭ ২৩:২৬
এক পলক

মহাসড়কে ভারী যানবাহন পার্কিং করা যাবে না

গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ বলেছেন যানজট এড়াতে মহাসড়কে ভারী যানবাহন পার্কিং করা যাবে না। সিটি করপোরেশনের নিয়মনীতি না নেমে গাড়ি পার্কিং করে যানজট করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। গতকাল টঙ্গী জোনের সভা কক্ষে গাজীপুর ট্রাক ও কাভার্ডভ্যান মালিক সমিতির নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন গাজীপুর সিটির সিও কেএম রাহাতুল ইসলাম, টঙ্গী জোনের নির্বাহী ম্যাজিস্ট্রেট কেএম জহুরুল আলম, গাজীপুর শিল্প পুলিশের এএসপি আমিরুল আলম, টঙ্গী থানার ওসি ফিরোজ তালুকদার, স্থানীয় কাউন্সিলর নূরুল ইসলাম, ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সামছুল আলম প্রমুখ।

—টঙ্গী প্রতিনিধি

মাদকবিরোধী সভা

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার হাটাব দক্ষিণণ বাড়ৈ যুব সংঘের উদ্যোগে মাদকবিরোধী আলোচনা সভা হয়েছে। রবিবার সকালে যুব সংঘের সভাপতি আব্দুল কাইয়ুম মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন, কাঞ্চন পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, আলহাজ শাহজাহান মিয়া, এমদাদুল হক মোল্লা, সোলায়মান কবির নয়ন মাস্টার, আবু জাফর মোল্লা, কাইয়ুম কমিশনার, ডিপটি মিয়া প্রমুখ। —রূপগঞ্জ প্রতিনিধি

প্রতিবন্ধী শিক্ষার্থীদের পুরস্কার

গাজীপুরের টঙ্গীর গাজীপুরা বিকাশ স্কুলে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে গতকাল পুরস্কার বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে ভিয়েলাটেক্স গ্রুপের পরিচলাক কানিজ ফাতেমা  জেরিনের সভাপতিত্বে ও মৌরির সঞ্চালনায় বক্তব্য রাখেন, ভিয়েলাটেক্স গ্রুপের চেয়ারম্যান কেএম রেজাউল হাসানাত, ভাইস চেয়ারম্যান আহসান কবির খান, পরিচালক আমিনা সেলিমা খান, সিও জিয়াউদ্দিন আহম্মেদ, বিকাশ স্কুলের অধ্যক্ষ রুহুল আমিন, সাইফুল্লাহ খালেদ শাহারিয়া। —টঙ্গী প্রতিনিধি

চোরের হামলায় আহত ১০

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কৈয়াবিল মহাশ্মশানের পুকুর থেকে মাছ চুরি করার সময় বাধা দিলে চোরদের হামলায় অন্তত ১০ জন আহত হয়েছে। জানা গেছে, রবিবার ভোরে আড়াইহাজার সদর পৌরসভাধীন শিবপুর এলাকার মহাশ্মশানের পুকুরে ১৪/১৫ জন জাল দিয়ে মাছ চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন বাধা দেন। এ সময় চোরদের হামলায় হালিম, আহসানউল্লাহ, মোসলেম, মোশারফ, কাদির, জায়েদা রেজিয়াসহ ১০ জন আহত হন।

আহত মোসলেমকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। মহাশ্মশানের সভাপতি নারায়ণ চন্দ্র দাস জানান, উল্লিখিত ব্যক্তিরা প্রায়ই শ্মশানের পুকুর থেকে মাছ চুরি করে নিয়ে যায়। আড়াইহাজার থানার ওসি শাখাওয়াত হোসেন জানান, এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ হয়েছে।

—আড়াইহাজার প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow