Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ৭ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৬ মার্চ, ২০১৭ ২৩:০০
পুলিশের তাড়ায় নদীতে ঝাঁপ ডুবে মরলেন ব্যবসায়ী
মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের মুজিবনগর উপজেলার রসিকপুরে পুলিশের তাড়া খেয়ে নদীতে ঝাঁপিয়ে পড়ে আলমগীর হোসেন (৪৫) নামে এক আম ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রবিবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটলেও গতকাল সকাল ৮টার দিকে লাশ উদ্ধার করেন স্থানীয়রা।

আলমগীরের বাড়ি ভোলার ইলিশায়। তিনি দুই সপ্তাহ আগে মুজিবনগরের রসিকপুর গ্রামে মেয়েজামাই আমিরুল ইসলাম ওরফে ফুলবাশের বাড়িতে এসেছিলেন।  

স্থানীয়রা জানান, আলমগীরসহ কয়েকজন রসিকপুর গ্রামের ভৈরব নদের কাছে চায়ের দোকানে বসে ছিলেন। ঘটনার সময় মুজিবনগর থানার এসআই আবু তাহেরের নেতৃত্বে একটি দল সেখানে জুয়াড়ি ধরতে অভিযান চালায়। এ সময় আলমগীর, রেজাউল ও জাহান আলী পুলিশের হাত থেকে রক্ষা পেতে নদে ঝাঁপ দেন। আলমগীর হোসেন সাঁতার না জানায় ডুবে যান। খোকন ও জাহান কিছুক্ষণ পর তীরে এলে পুলিশ তাদের আটক করে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়। আলমগীরের মেয়ের শ্বশুর আনিসুর বলেন, ‘আমার বেয়াইয়ের কোনো বাজে অভ্যাস নেই। তিনি ১০-১২ বছর ধরে এখানে আমের মৌসুমে ব্যবসা করতে আসেন। ’ স্থানীয় কয়েকজন অভিযোগ করেন, পুলিশ কয়েকদিন ধরে বিভিন্ন বেশে এসে সাধারণ মানুষকে হয়রানি করেছে। যাকে তাকে আটক করে যে কোন মামলা দেওয়ার ভয় দেখিয়ে টাকা আদায় করে ছেড়ে দিচ্ছে। স্থানীয় মোনাখালী ইউপি সদস্য জহির উদ্দিন বলেন, জুয়া আর মাদকের নামে পুলিশ সাধারণ মানুষকে হয়রানি করে বেড়াচ্ছে। আলমগীর অন্য এলাকার মানুষ হলেও দীর্ঘদিন তার এখানে যাতায়াতের কারণে তিনি এলাকায় ভাল মানুষ হিসেবে পরিচিত। ’ মেহেরপুরের সহকারী পুলিশ সুপার (সার্কেল) আহসান হাবিব জানান, গোপন সংবাদ ছিল সেখানে জুয়া খেলা হচ্ছে।

এই পাতার আরো খবর
up-arrow