Bangladesh Pratidin

প্রকাশ : মঙ্গলবার, ৭ মার্চ, ২০১৭ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ৬ মার্চ, ২০১৭ ২৩:০২
‘আসামির পক্ষ নিয়ে বাদীকে পুলিশের হুমকি’
মেহেরপুর প্রতিনিধি

‘মেয়েকে আত্মহত্যায় প্ররোচনা মামলার আসামিদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ আচরণ, আসামি ও আসামির পক্ষ নিয়ে পুলিশের হুমকির মুখে মেয়ের মতো আমিও আত্মহত্যা করে সব যন্ত্রণা থেকে মুক্তি নেব।’ মেহেরপুর শহরের মণ্ডল পাড়ার জুয়েল রানা ঝন্টু রবিবার সন্ধ্যায় জেলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে ঝিলিকের মাও উপস্থিত ছিলেন।

ঝন্টু বলেন, তার মেয়ে (ফাতেমা জান্নাত ঝিলিক) ২০১৬ সালে এইচএসসি পাস করে। মেয়ের সঙ্গে একই পাড়ার মাহাফুজুর রহমান নিলয়ের প্রেম ছিল। সেই সম্পর্ক মেনে না নিয়ে নিলয়ের ফুফু নাসরিন আখতার হিরা, দাদি আসমা আখতার তুতি বাড়িতে এসে ধোপার মেয়ের সাহস কত বলে মারধর করে। লজ্জায় ঝিলিক ওই দিনই (৯ অক্টোবর ২০১৬) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। আত্মহত্যার আগে চিঠি লিখে রেখে যায়। পুলিশের উদ্ধার করা সেই চিঠিতে লেখা ছিল ‘আমি হিরার চর সহ্য করতে পারলাম না’। এই ঘটনায় মেহেরপুর থানায় আত্মহত্যা প্ররোচনার দায়ে তিনি মামলা করেন।

ঝন্টু অভিযোগ করেন, মামলার বিচার দাবিতে এর আগে পুলিশ মানববন্ধন করতে দেয়নি। বিভিন্ন সময় তাকে ডেকে নিয়ে নানা হুমকি দিয়েছে। এই সংবাদ সম্মেলন না করার জন্যও পুলিশ বাড়িতে এসে হুমকি দিয়েছিল। মামলার পাঁচ মাসেও            কোনো আসামি গ্রেফতার করেনি। ফলে আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে ও মামলা তুলে নেওয়ার হুমকি দিচ্ছে।

এই পাতার আরো খবর
up-arrow