Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭
প্রকাশ : বুধবার, ৮ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৮ মার্চ, ২০১৭ ০০:২৩
সাংবাদিক শিমুল হত্যা
মিরুর বাড়ির ডোবা থেকে অস্ত্র উদ্ধার গ্রেফতার আরও ১
সিরাজগঞ্জ প্রতিনিধি

শাহজাদপুরে সাংবাদিক শিমুল হত্যা মামলার প্রধান আসামি মেয়র হালিমুল হক মিরুর বাড়ির পাশের ডোবা থেকে একটি পাইপগান উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকাল সাড়ে সাতটার দিকে শাহজাদপুর পৌর এলাকার মনিরামপুর মহল্লায় মেয়রের বাড়ির পাশের ডোবা থেকে পাইপগানটি উদ্ধার করা হয়।

এদিকে, বেলা সাড়ে ১১টার দিকে দ্বিতীয় দফা রিমান্ড শেষে মেয়র মিরু ও হাসিবুল হক মিন্টুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া রাতে ভিডিও ফুটেজ  দেখে মামলার আরেক আসামি বিপুল শেখকে গ্রেফতার করা হয়েছে। শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মনিরুল ইসলাম জানান, সাংবাদিক শিমুল হত্যা মামলার প্রধান আসামি মেয়র মিরু ও তার ভাই মিন্টুকে দ্বিতীয় দফায় রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে পৌর মেয়রের ভাই মিন্টুর দেওয়া তথ্যের ভিত্তিতে তাকে সঙ্গে করে গতকাল সকালে মেয়রের বাড়ির পাশের পুকুর থেকে ওই পাইপগানটি উদ্ধার করা হয়। সকাল সাড়ে ১১টার দিকে তাদের শাহজাদপুর আদালতে হাজির করা হলে বিচারক দুজনকেই কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

প্রসঙ্গত, ২ ফেব্রুয়ারি ছাত্রলীগের একাংশের সঙ্গে পৌর মেয়র হালিমুল হক মিরু গ্রুপের সংঘর্ষ চলাকালে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে গুলিবিদ্ধ হন সমকালের সাংবাদিক আবদুল হাকিম শিমুল। পরদিন ৩ ফেব্রুয়ারি ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় ওই দিন রাতে নিহতের স্ত্রী নুরুন নাহার মামলা করেন।

এই পাতার আরো খবর
up-arrow