Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭
প্রকাশ : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৮ মার্চ, ২০১৭ ২৩:৫৩
এক পলক

১০ টাকা কেজি মূল্যের ৩৪ বস্তা চাল উদ্ধার

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা সদরের বিভিন্ন এলাকা থেকে হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত ১০ টাকা কেজি দরের ৩৪ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। বোয়ালমারী উপজেলা প্রশাসন মঙ্গলবার রাতে এ অভিযান চালায়।

এ ঘটনায় মামলা হয়েছে। গঠন করা হয়েছে তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি।

—ফরিদপুর প্রতিনিধি

শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান

গাজীপুর জেলার কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন প্রফেসর ড. মো. আলতাফ হোসেন। তিনি জেলা শহরে অবস্থিত কাজী আজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ। এর আগে তিনি সদর উপজেলা কলেজ পর্যায়েও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হন। আলতাফ হোসেন একজন স্কাউটার। বর্তমানে গাজীপুর রোভার স্কাউটস-এর কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। —গাজীপুর প্রতিনিধি

সোনারগাঁয় ওয়ান স্টপ পেনশন সার্ভিস চালু

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তার কার্যালয়ে পেনশন সেবার মান বৃদ্ধির লক্ষ্যে ওয়ান স্টপ পেনশন সার্ভিস ডেলিভারি চালু করা হয়েছে। সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনুর ইসলাম গতকাল এ কর্মসূচির উদ্বোধন করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রুবায়েত হায়াত শিপলু, ডা. তানভীর আহাম্মেদ চৌধুরী, আশেক পারভেজ, আনোয়ার হোসেন, আবু তাহের মো. মোস্তফা, নঈম জাহাঙ্গীর, সুলতান আহাম্মেদ মোল্লা বাদশা প্রমুখ। —সোনারগাঁ প্রতিনিধি

অস্ত্র ব্যবসায়ী আটক

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় মেহেদী হাসান জনি নামে এক যুবককে আটক করা হয়েছে। তিনি পৌরশহরের গড়কান্দা এলাকার মোকবুল হোসেন মুকুলের ছেলে। নিজ এলাকা থেকে গতকাল দুপুরে তাকে আটক করে র‌্যাব। জামালপুর র‌্যাব-১৪ ক্যাম্পের কোম্পানি কমান্ডার হায়াতুল ইসলাম খান বলেন, জনি অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত। তাকে বিদেশি পিস্তল, গুলি ও ১টি ম্যাগজিনসহ আটক করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র মামলা রয়েছে। জনির বাবা গতকাল দুপুরে সাংবাদিকদের বলেন, আমার ছেলেকে দুই বছর আগে  মিথ্যা অস্ত্র মামলায় জড়ানো হয়েছে। সেই মামলায় কাল হাজিরা দেওয়ার তারিখ ছিলো।   আজ হঠাৎ কী কারণে তাকে নিয়ে গেল— জানি না। সে সময় আমি স্থানীয় হাসপাতালে ছিলাম।

—নালিতাবাড়ী  প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow