Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭
প্রকাশ : শুক্রবার, ১০ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১০ মার্চ, ২০১৭ ০০:০০
এমপির বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আওয়ামী লীগের
নাটোর প্রতিনিধি

নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের এমপি ও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলাভঙ্গ ও তার ছেলে-মেয়ের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ উঠেছে। প্রতিকার চেয়ে তার বিরুদ্ধে দলীয় সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছেন গুরুদাসপুর-বড়াইগ্রাম আওয়ামী লীগের ত্যাগী-বঞ্চিত নেতারা।

গতকাল মানববন্ধনে লিখিত বক্তব্যে গুরুদাসপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌরমেয়র শাহনেওয়াজ আলী উল্লেখ করেন, এমপি আবদুল কুদ্দুস দলীয় শৃঙ্খলা ভেঙে নেতা-কর্মিদের অবমূল্যায়ন করছেন। এ ব্যাপারে আবদুল কুদ্দুস মুঠোফোনে অভিযোগ করেন, দলের ভেতর থাকা কতিপয় নেতা রাজনৈতিক প্রতিহিংসাবশত তাঁর বিরুদ্ধে বিষোদগারে নেমেছেন। তিনি এর নিন্দা জানিয়ে বলেন, ‘তার ছেলে-মেয়ে কোনো প্রকার অনৈতিক কর্মকাণ্ডে জড়িত নেই। ’

বিগত উপজেলা ও ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থানের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। তাছাড়া নির্বাচনী এলাকার শিক্ষা প্রতিষ্ঠানে স্বজনপ্রীতির মাধ্যমে পরিচালনা কমিটির সভাপতি পদে পছন্দের লোক বসিয়ে নিয়োগ বাণিজ্য ও ছেলে-মেয়ে নিয়ে পরিবারতন্ত্র কায়েম করছেন। এ সময় আরও উপস্থিত ছিলেন— এমদাদুল হক মোহাম্মদ আলী, আব্দুল বারী, আনিসুর রহমান, সাহিদা আক্তার, মো. ইমরান শাহ প্রমূখ।

এই পাতার আরো খবর
up-arrow