Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
প্রকাশ : রবিবার, ১২ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১২ মার্চ, ২০১৭ ০২:২৫
ধর্ষণের পর হত্যা দাবি পরিবারের
শিশু গৃহকর্মীর মৃত্যু
নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ঝালকাঠী সদর উপজেলার রত্নপুর গ্রামে অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবলের বাসায় নির্যাতনের শিকার শিশু গৃহকর্মীর (১২) মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। গতকাল বরিশাল শেরেবাংলা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে তার মৃত্যু হয়।

শিশু কাজলের পরিবারের দাবি, মেয়েকে ধর্ষণের পর নির্যাতন করে হত্যা করা হয়েছে। কাজল বরিশালের বানারীপাড়া উপজেলার খেজুরবাড়ি আবাসন প্রকল্পের বাসিন্দা হিরন হাওলাদারের মেয়ে।

স্বজনরা জানান, ছয় মাস আগে ঝালকাঠীর রত্নপুরের অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল আব্দুল মান্নানের বাসায় গৃহকর্মীর কাজে দেওয়া হয় কাজলকে। দীর্ঘদিন ধরে তাকে ধর্ষণ করে আসছিলো মান্নান। এছাড়া বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতন করতো। যৌন ও শারীরিক নির্যাতনের ফলে মান্নানের বাসায় অসুস্থ হয়ে পড়ে কাজল। বিষয়টি গোপন রেখে গত বুধবার মান্নানের স্ত্রী ও পুত্রবধূ বানারীপাড়ার বাসায় বাবা-মায়ের অনুপস্থিতিতে অসুস্থ কাজলকে ফেলে রেখে যায়। বাবা-মা বাসায় ফিরে গুরুতর অসুস্থ কাজলকে দেখে বানারীপাড়া থানায় নিয়ে যান। ওসি সাজ্জাদ হোসেন তাকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক শেরেবাংলা মেডিকেলে রেফার্ড করেন। হিরনের অভিযোগ করেন, দীর্ঘ দিন মান্নান তার মেয়েকে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করে মৃত্যুর মুখে ঠেলে দেন। বানারীপাড়ার ওসি জানান, তার কাছে অসুস্থ কাজলকে নিয়ে আসার পর তিনি চিকিৎসার ব্যবস্থা করেন। ঘটনাস্থল ঝালকাঠী হওয়ায় সেখানের ওসিকে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করেছেন।

এই পাতার আরো খবর
up-arrow