Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : সোমবার, ১৩ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৩ মার্চ, ২০১৭ ০০:১৫
চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা
নিজস্ব প্রতিবেদক, বগুড়া

দায়িত্ব পালনে অবহেলা, অনিয়ম-দুর্নীতির মাধ্যমে অর্থ আত্মসাৎসহ নানা অভিযোগ এনে বগুড়ার শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে সব সদস্য (মেম্বার) অনাস্থা জানিয়েছেন। এই ইউনিয়নের ১২ জন সদস্য চেয়ারম্যান আল আমিন মণ্ডলের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দিয়েছেন।

গতকাল বেলা ১১টায় স্থানীয় বাসস্ট্যান্ডের শেরপুর প্রেস ক্লাব কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়ে ৬ নম্বর ওয়ার্ডের সদস্য মাহমুদুল হাসান লিটন বলেন, নির্বাচনের পর গত ১ আগস্ট শপথ ও দায়িত্ব নেন বর্তমান শাহবন্দেগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও  সদস্যরা। এরপর থেকে চেয়ারম্যান আল আমিন মণ্ডল ক্ষমতার অপব্যবহারসহ নানা অনিয়মে জড়িয়ে পড়েন।

সংবাদ সম্মেলনে ইউপি সদস্য হাফিজুর রহমান, আজগর আলী, মোকছেদ প্রামাণিক, ছানোয়ার শেখ, সাকিব হাসান, রেজাউল করিম, শাহজামাল আকন্দ, মকবুল হোসেন, বিলকিছ খাতুন, আঙ্গুরী বেগম, নাছিমা আক্তার উপস্থিত ছিলেন।

অভিযুক্ত শাহবন্দেগী ইউনিয়নের চেয়ারম্যান আল আমিন মণ্ডল তার বিরুদ্ধে আনীত সব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন দাবি করে বলেন, মেম্বাররা কাজ না করেই বিভিন্ন প্রকল্পের টাকা উত্তোলন করে আত্মসাৎ করেন। আর এসব কাজের প্রতিবাদ করায় তারা আমার বিরুদ্ধে লেগেছে।

এই পাতার আরো খবর
up-arrow