Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
প্রকাশ : সোমবার, ১৩ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৩ মার্চ, ২০১৭ ০০:১৬
এক পলক

চাঁদাবাজি বন্ধে স্মারকলিপি

নদীপথে চাঁদাবাজি বন্ধসহ বিভিন্ন দাবিতে নৌযান শ্রমিকরা নারায়ণগঞ্জের জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছেন। গতকাল সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে তার হাতে স্মারকলিপিটি তুলে দেন সংগঠনটির নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সবুজ শিকদার, অহিদুর রহমান মাস্টার, জাকির হোসেন, নাননু মিয়া, আক্তার হোসেন প্রমুখ।

—নারায়ণগঞ্জ প্রতিনিধি

ট্রেনে কাটা পড়ে মৃত্যু

গাজীপুরের কালিয়াকৈরে ট্রেনে কাটা এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল তার লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। আনুমানিক ২৪ বছর বয়সী ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি। মরদেহ ঢাকা মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরনে ছাই রংয়ের গ্যাবার্টিন প্যান্ট ও প্রিন্টের নীল রংয়ের গেঞ্জি রয়েছে। —গাজীপুর প্রতিনিধি

বেতনের দাবিতে রাস্তা অবরোধ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মরিষটেক এলাকায় রহমান স্পিনিং মিলস্ লিমিটেডের শ্রমিকরা বকেয়া বেতনের দাবিতে গতকাল রবিবার ৩ ঘন্টা গাছের গুড়ি ফেলে রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে শ্রমিকরা। এ সময় রাস্তার উভয় পাশের ১০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। —সোনারাগাঁ প্রতিনিধি

ব্যবসায়ীকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন ইনসান নামে এক কাঁচামাল ব্যবসায়ীকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করেছে। রবিবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কামশাইর এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

—রূপগঞ্জ প্রতিনিধি

মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে দণ্ড

মেয়াদোত্তীর্ণ ও স্যাম্পলের ওষুধ বিক্রির দায়ে লক্ষ্মীপুরের রায়পুরে ৩ ব্যক্তিকে দুই মাস করে কারাদণ্ড ও একজনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রবিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিল্পী রানী রায় এই অভিযান পরিচালনা করেন।

—রায়পুর প্রতিনিধি

লাইব্রেরি উদ্বোধন

মুন্সীগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে স্বাধীনতা দিবস উপলক্ষে কাবাডি টুর্নামেন্ট ও স্বাধীন বাংলার সরকার প্রধানকে প্রথম গার্ড অব অনার প্রদানকারী এসপি মাহাবুব উদ্দিন বীরবিক্রমের নামে লাইব্রেরি উদ্বোধন করা হয়েছে। শহরের পুলিশ লাইন্সে কাবাডি খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ মহিউদ্দিন। পুলিশ সুপার যায়েদুল আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাবাডি ফেডারেশনের সদস্য সচিব ও অতিরিক্ত ডিআইজি মো. হাবিবুর রহমান। পরে সন্ধ্যায় জেলার পুলিশ লাইন্সে মো. মাহাবুব উদ্দিন বীরবিক্রমের নামে একটি লাইব্রেরি উদ্বোধন করা হয়।

—মুন্সীগঞ্জ প্রতিনিধি

এই পাতার আরো খবর
up-arrow