Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৩ মার্চ, ২০১৭ ২৩:৫৩
নোয়াখালীতে দুই ভাইসহ বিভিন্ন স্থানে নিহত ৭
প্রতিদিন ডেস্ক
নোয়াখালীতে দুই ভাইসহ বিভিন্ন স্থানে নিহত ৭

সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় সাতজন নিহত হয়েছেন। এর মধ্যে নোয়াখালীতে পাওয়ারটিলার-মোটরসাকেল সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন।

এছাড়া ময়মনসিংহের ভালুকায় দুজন এবং সিরাজগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ ও বরগুনার আমতলীতে মারা গেছেন একজন করে। প্রতিনিধিদের পাঠানো খবর—

নোয়াখালীর হাতিয়ায় পাওয়ারটিলার-মোটরসাকেল সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলা সদর ওসখালিতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- পূর্ব সোনাদিয়া গ্রামের জিয়াউল হকের ছেলে জামাল উদ্দিন (৪০) ও সাহাব উদ্দিন (২৮)। হাতিয়া থানার ওসি জানান, জামাল ও সাহাব উদ্দিন গতকাল বেলা ১১টার দিকে স্থানীয় শেকু মার্কেট থেকে মোটরসাইকেলে নলচিরা ঘাটের দিকে যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি একটি পাওয়ারটিলার তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

ভালুকা : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ি এলাকায় কয়েক ঘণ্টার ব্যবধানে দুটি সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় এলাকাবাসী একটি বাসে হামলা চালিয়ে ভাঙচুর ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক আধ ঘণ্টা অবরোধ করে রাখেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দুপুরে মহাসড়কের জামিরদিয়া এলাকায় বাসচাপায় মোরসাইকেল আরোহী রোমান (২৮) নিহত হন।

তার বাড়ি নরসিংদী জেলার বালিয়াপাড়ায়। কিছুক্ষণ পর একই স্থানে বাসচাপায় মারা যান হবিরবাড়ী ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি শফিকুল ইসলাম খান। সিরাজগঞ্জ : সলঙ্গায় পাটধারী দাখিল মাদ্রাসায় পড়ুয়া ছেলেকে দেখতে গিয়ে ট্রাকচাপায় মারা গেছেন মা শিউলী খাতুন (৩৫)। বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সলঙ্গার পাটধারী এলাকায় রাস্তা পার হওয়ার সময় গতকাল এ দুর্ঘটনা ঘটে। শিউলি সলঙ্গা থানার পাটধারী গ্রামের মোতাহার হোসেনের স্ত্রী। চাঁপাইনবাবগঞ্জ : সদর উপজেলার পলশা এলাকায় গতকাল ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আব্দুল মজিদ নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় তার ছেলে মোটরসাইকেল চালক আনোয়ার গুরুতর আহত হয়েছেন। মজিদ গোমস্তাপুর উপজেলার তেলীপাড়ার আয়েশ উদ্দিনের ছেলে। আনোয়ারকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমতলী : বরগুনার তালতলী উপজেলার আমতলী-তালতলী সড়কে গতকাল কাভার ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক কিশোর নিহত হয়েছে। নিহত কাওসার (১৩) তালতলী উপজেলার চরপাড়ার আলাল মিয়ার ছেলে ও বাঁধঘাট হেতালিয়া হাফেজিয়া মাদ্রাসার ছাত্র ছিল। দুর্ঘটনার সময় সে ভাড়ায়চালিত মোটরসাইকেলে আমতলী থেকে গ্রামের বাড়ি যাচ্ছিল।

এই পাতার আরো খবর
up-arrow